News Britant

Thursday, August 11, 2022

তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির নতুন জেলা কমিটি গঠন

Listen

#রায়গঞ্জ: জেলার মাধ্যমিক স্তরে শিক্ষা ও শিক্ষক শিক্ষিকাদের মানোন্নয়নের জন্য জেলা স্তরে নতুন কমিটি গঠন করলো  পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতি। জেলা তৃণমূল কংগ্রেসের নির্দেশে জেলা কনভেনর প্রসূন কুমার দত্তের নেতৃত্বে অন্যান্য তৃণমূলপন্থী শিক্ষক সংগঠনের সদস্যদের নিয়ে জেলা ও ব্লক স্তরের কমিটি গঠন করা হয়।

সদ্য দায়িত্ব প্রাপ্ত সমিতির জেলা কনভেনর প্রসূন কুমার দত্ত জানান,” মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মতোই বিগত দিনের সমস্ত কর্মী সমর্থক ও নেতৃত্বরা সমিতিতে কাজের সুযোগ না পেয়ে দূরে সরে গিয়েছিলেন তাদের সমিতিতে পুনরায় সক্রিয় অংশগ্রহণ ও গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়ে আসাটাই সমিতির প্রধান লক্ষ্য। পাশাপাশি শিক্ষা দপ্তরের নানা রকম নির্দেশিকা সাধারণ শিক্ষকদের মধ্যে সহজে বুঝিয়ে দেওয়া এবং জেলা বিদ্যালয় পরিদর্শকের অফিসে শিক্ষক শিক্ষিকারা যাতে কোনরকম সমস্যায় না পরে তার দিকে নজর রাখাটাই সমিতির অন্যতম উদ্দেশ্য।”

এদিন জেলা কমিটি গঠনের পাশাপাশি ব্লক স্তরে একজন করে কনভেনর নিযুক্ত করা হয়। এদিন প্রসূন কুমার দত্তের পাশাপাশি সুব্রত সাহা, অভিজিৎ দে চৌধুরী, বিশ্ব মন্ডল, বিকাশ দাস,ইজহার আনোয়ারকে নিয়ে গঠিত ছয় সদস্যের জেলা কমিটির নামের তালিকায় শিলমোহর দেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল।

 

News Britant
Author: News Britant

Leave a Comment