News Britant

Saturday, September 24, 2022

করোনায় আক্রান্ত হয়ে চলে গেলেন গায়ক এস পি বালসুব্রহ্মনিয়ম

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#দেবলীনা ব্যানার্জী: ৭৪ বছর বয়সে মারণ রোগ করোনায় আক্রান্ত হয়ে চলে গেলেন জনপ্রিয় গায়ক এস পি বালসুব্রহ্মনিয়ম। অগাস্টের প্রথম দিকে নিজের ফেসবুক হ্যান্ডেলে করোনা আক্রান্ত হওয়ার খবর  নিজেই জানান বালসুব্রহ্মনিয়ম। তিনি বলেন, তাঁর শরীরে মৃদু উপসর্গ দেখা দিয়েছে। ফলে বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। তবে আচমকাই তাঁর শরীর আরও খারাপ হতে শুরু করলে ৫ অগাস্ট তাঁকে ভর্তি করা হয় চেন্নাইয়ের এমজিএম হাসপাতালে।

১৩ আগস্ট থেকে পরিস্থিতি সঙ্কটজনক হতে শুরু করলে প্রথমে বালসুব্রহ্মনিয়মের প্লাজমাথেরাপি শুরু করে হাসপাতাল। বুধবার রাত থেকে তাঁর অবস্থা আরও খারাপ হতে শুরু করে।  হাসপাতালের তরফে প্রকাশ করা হয় মেডিকেল বুলেটিন। জানা যায় লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছে এস পি কে।বালসুব্রহ্মনিয়মের জন্য প্রত্যেকে প্রার্থনা করুন বলে আবেদন করেন গায়কের ছেলে এস পি চরণ। তাঁর আরোগ্য কামনা করে টুইট করেন সালমান খান।

হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে বহু জনপ্রিয় গান গেয়েছেন তিনি। লতা মঙ্গেশকর ও আশা ভোঁসলের সঙ্গে জুটি বেঁধে গেয়েছেন একের পর এক সুপারহিট গান। হিন্দি ইন্ডাস্ট্রিতে তাঁর গাওয়া ‘দিদি তেরা দেবর দিবানা’, ‘তেরে মেরে বিচ মে’, ‘প্যাহেলা প্যাহেলা প্যার হ্যায়’ গানগুলি রেকর্ড সৃষ্টি করেছিল।বর্ষীয়ান গায়কের মৃত্যুর খবরে গোটা দেশ জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

News Britant
Author: News Britant

Leave a Comment