News Britant

Wednesday, August 17, 2022

স্ত্রীকে আনতে গিয়ে শ্বশুরবাড়িতে আটক জামাই

Listen

#ইসলামপুর: শ্বশুরবাড়ি থেকে স্ত্রীকে আনতে গিয়ে জামাই ও তার আত্মীয়কে আটকে রাখলেন শ্বশুরবাড়ির লোকজনেরাই। এমনকি আটকে রেখে তিন লক্ষ টাকা জামাইয়ের কাছ থেকে দাবি করলেন বলেও অভিযোগ। এই ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ইসলামপুর থানার দাড়িভিট সংলগ্ন পোড়াভিটা এলাকায়। সংশ্লিষ্ট বিষয়ে ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপারকে লিখিত অভিযোগ দায়ের করেছেন চোপড়া থানার তিনমাইলের বাসিন্দা হাসিবুর রহমান।

অভিযোগে তিনি জানিয়েছেন, দুই বছর আগে দারিভিট সংলগ্ন পোড়াভিটা এলাকার নুরফুল খাতুনের সঙ্গে তার ভাই মতিবুলের সামাজিক নিয়মে বিবাহ হয়। গত দশ দিন আগে নুরফুল খাতুনকে তার বাড়িতে নিয়ে আসেন তার বাবা নজরুল। এরপর গত ২১ সেপ্টেম্বর তার ভাই মতিবুলকে ডেকে নেয় শ্বশুরবাড়ির লোকজন। ভাই না ফেরায় ফোনে জানতে পারেন তার ভাইকে মারধর করে আটকে রেখেছে তার শ্বশুরবাড়ির লোকজন। এরপর তিনি তার ভগ্নিপতি এরশাদ আলী কে পাঠান সেখানে।

কিন্তু তাকেও সেখানে আটকে রাখা হয় বলে অভিযোগ। তিন লাখ টাকা নিয়ে গেলে তবেই তাদেরকে ছাড়া হবে বলেও জানিয়েছেন তারা। সংশ্লিষ্ট বিষয়ে ইসলামপুর থানায় অভিযোগ না নিলে পরবর্তীতে ইসলামপুর  পুলিশ জেলার এসপি কে অভিযোগ জানানো হয়। অবিলম্বে ওই দুইজনের মুক্তির দাবি জানিয়েছেন তারা। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কর জানিয়েছেন, এই বিষয়টি তাদের নজরে এসেছে। তারা খোঁজখবর নিয়ে দেখবেন এবং অবিলম্বে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read