News Britant

Thursday, December 1, 2022

মাদক কান্ডে নাম জড়ালো শাহরুখ খান, রণবীর কাপুর সহ আরো দুই অভিনেতার

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#বিনোদন ডেস্ক: মাদকচক্রে একের পর এক নাম জড়াচ্ছে বলিউডের তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্য মামলার তদন্ত করতে গিয়ে সম্প্রতি  বলিউডের সঙ্গে মাদক যোগের সন্ধান পেয়েছে নারকোটিকস বিভাগ। এরপর এই মামলার মোড় অন্যদিকে ঘুরে যায়। মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী এবং তার ভাই শৌভিক চক্রবর্তীকে ইতিমধ্যেই এনসিবি নিজেদের হেফাজতে নিয়ে নিয়েছে।

এই প্রসঙ্গে এই মুহূর্তের সব থেকে বড় খবর হল বলিউডের মাদক চক্রের সঙ্গে এবার নাম জড়ালো বলিউড বাদশা শাহরুখ খানের! শাহরুখের পাশাপাশি আরও তিন জনপ্রিয় অভিনেতার নাম প্রকাশ করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। তারা হলেন যথাক্রমে অর্জুন রামপাল, রণবীর কাপুর এবং দিনো মোরিয়া। সম্প্রতি, এই তথ্য প্রকাশ করলেন এক এনসিবি আধিকারিক। ওই এনসিবি আধিকারিকের দাবি, শাহরুখকে নাকি মাদক সরবরাহ করতেন অর্জুন রামপাল। তিনি আরো জানিয়েছেন, বি-টাউনের মাদক চক্রে এই তিন হর্তাকর্তা বিধাতা নাকি এ, ডি এবং এস নামেই পরিচিত ছিলেন। যাদের মধ্যে অর্জুন রামপাল শাহরুখের কাছে মাদক পৌঁছে দিতেন।মাদকচক্রের সঙ্গে জড়িত বি-টাউনের অন্যান্য সেলিব্রেটিদের জেরা করে এই তথ্য জানতে পেরেছেন এনসিবি আধিকারিকেরা।

ইতিপূর্বেই রিয়া চক্রবর্তীকে জেরা করে একের পর এক বি-টাউনের অন্যান্য মাদক সেবনকারী এবং সরবরাহকারীদের খোঁজ মিলেছে। এদের মধ্যে রয়েছেন অভিনেত্রী রকুল প্রীত সিং, সারা আলি খান, এমনকি দীপিকা পাডুকোনও। উল্লেখ্য, দীপিকার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ উঠেছে। মাদক পাচার চক্রের তদন্তের স্বার্থে দীপিকার ফোন ইতিমধ্যেই বাজেয়াপ্ত করে নিয়েছেন এনসিবি আধিকারিকেরা। এনসিবি আধিকারিকেরা  আগেই জানিয়েছিলেন, তাদের তদন্তে বলিউডের একেবারে প্রথম সারির সেলিব্রিটিদের নাম উঠে এসেছে। এবার, সেই তালিকায় যুক্ত হলো শাহরুখ খান, অর্জুন রামপাল, রনবীর কাপুর এবং দিনো মোরিয়ার নাম।

News Britant
Author: News Britant

Leave a Comment