News Britant

Wednesday, August 17, 2022

তৃণমূল ছেড়ে সিপিএমে ৪৫টি পরিবারের যোগদান

Listen

#মালবাজারঃ এ যেন উল্টো পুরান। গোটা রাজ্যে যখন অন্যান্য দল থেকে একের পর এক মানুষ তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছে তখন উল্টো ছবি দেখা গেল মেটেলি ব্লকের বিধাননগর গ্রাম পঞ্চায়েতের ক্ষুদিরাম পল্লীতে। তৃণমূল কংগ্রেসের প্রতি বিতৃষ্ণ হয়ে সি পি আই এম দলের হয়ে কাজ করার ইচ্ছা প্রকাশ করে বৃ্হস্পতিবার ৪৫ টি পরিবার লাল ঝান্ডা হাতে তুলে নিলেন। লাল ঝান্ডা তাদের হাতে তুলে দেন মেটেলী সি পি আই এম এরিয়া কমিটির সম্পাদক সফিরুদ্দীন আহমেদ।

আজ নাগরাকাটা বিধানসভা কেন্দ্রের মেটেলি ব্লকের ২১/৭১ অংশে ক্ষুদিরাম পল্লীর তৃনমুল নেতা নাজির ও মতিবর হূসেনের নেতৃত্বে এই ৪৫ টি পরিবার তৃণমূল কংগ্রেস ত্যাগ করে সি পি আই এম এর কৃষক সভার হয়ে কাজ করার অঙীকার করেন। মতিবর হুসেন বলেন নোংরা রাজনীতি ও নীতিহীন দল তৃণমূল কংগ্রেস। স্বজন পোষন ও দুর্নীতিতে ভরা এই দলে আর কেউ থাকতে চাইছে না।

কৃষক ও সাধারন মানুষের স্বার্থবাহী সি পি আই এম দল প্রকৃত মেহনতি মানুষের দল। তাই গরীব মানুষের স্বার্থে সি পি আই এম দল মানুষের প্রকৃত বন্ধু। আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিপিএমের নেতা ভগবান দাস, ফজলে হক, আশীষ রায় প্রমুখ। যদিও স্থানীয় তৃণমূল নেতারা এই ঘটনাকে গুরুত্বহীন বলে বর্ননা করেছেন।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read