News Britant

Friday, December 9, 2022

শহরে ও পৌরকর্মীদের মধ্যে সংক্রমণ বাড়ায় ৬ দিন বন্ধ রাখা হলো পৌরসভা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ ডুয়ার্সের মালবাজার শহরে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। পৌরসভার একাধিক কর্মী ও পৌরসভার সহ একধিক বিদায়ী কাউন্সিলর সংক্রমিত হয়েছেন। যদিও  সিংহভাগ  ইতিমধ্যে সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন। বৃহস্পতিবার নতুন করে পৌরসভার ইও বিমলেন্দু রায়ের র‍্যাপিড এন্টিজেন টেস্ট শরীরে সংক্রমণ ধরা পড়ে। বুধবার তিনি ডিউটি ও করেছেন। তার সংস্পর্শে প্রতিদিন পৌর বোর্ডের বিভিন্ন ওয়ার্ডের কোওর্ডিনেটর, পৌর কর্মী ও সাধারণ মানুষ আসেন।

এতেই সবার মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়। পৌরসভা সুত্রে খবর এর  জেরেই আগামী গান্ধি জয়ন্তী ছুটি থেকে পরবর্তী ৬ দিন পৌর সভা বন্ধ রাখার কথা ঘোষণা করা হয়। মাল পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর সমর কুমার দাস বলেন, সংক্রমণ নিয়ন্ত্রণের জন্য প্রশাসক এই সিদ্বান্ত নিয়েছেন। কয়েকদিন জেলার করোনা বিষয়ক ওএসডি ডাক্তার সুশান্ত কুমার রায় জানিয়েছিলেন, ভয়ংকর দিন আসছে। সংক্রমণ বাড়ছে।  স্বাস্থ্য বিধি মেনে সচেতন নাহলে পুজা দেখা বন্ধ হতে পারে। পুজার দিনে হয়তো বিশ্ববাংলা কোভিদ হাসপাতালে কাটাতে হতে পারে।

শ্রী রায়ের এই উদ্বেগ অমুলক নয়। মালবাজার শহরে বৃহস্পতিবার পর্যন্ত সংক্রমিতের সংখ্যা ৩৩১ জন। যদিও সুস্থ হয়েছেন ২৬৮ জন। মৃত্যু হয়েছে ৬ জনের এদিন মাল পৌরসভার ইও বিমলেন্দু বাবুর সংক্রমনের পর বর্তমান পৌর প্রশাসক বোর্ডের সদস্যা দীপা সরকার জানান, উনি সংক্রামিত হয়েছেন। পরিস্থিতি বিচার করে আগামীকাল গান্ধী জয়ন্তীর ছুটির পর ৬ দিন পৌর সভা বন্ধ থাকবে। পৌরসভা সুত্রে জানাগেছে, আগামী ৭ দিনে পৌর ভবন স্যানেটাইজড করা হবে।

 

News Britant
Author: News Britant

Leave a Comment