News Britant

Wednesday, August 17, 2022

তিগমাংশু ধুলিয়ার ‘দ্যা গ্রেট ইন্ডিয়ান মার্ডার’ এ পাওলি ও দেবপ্রসাদ

Listen

#দেবলীনা ব্যানার্জী: বিকাশ স্বরূপের লেখা ‘সিক্স সাসপেক্ট’-এর কাহিনি অবলম্বনে তিগমাংশু ধুলিয়া ফেব্রুয়ারির শীতে টানটান থ্রিলারে ভরপুর  মার্ডার মিস্ট্রি নিয়ে হাজির হচ্ছেন ওটিটি প্ল্যাটফর্মে। ওয়েব সিরিজটির নাম  ‘দ্যা গ্রেট ইন্ডিয়ান মার্ডার’,  মুক্তি পাবে ৪ ফেব্রুয়ারি। আশুতোষ রাণা, প্রতীক গান্ধী, রিচা চাড্ডা, পাওলি দাম, শারিব হাশমি, শশাঙ্ক আরোরা, রঘুবীর যাদবের মতো অভিনেতাদের দেখা যাবে মুখ্য ভূমিকায়।

সম্প্রতি মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার। ট্রেলার মুক্তি পেতেই থ্রিলারপ্রেমীদের প্রত্যাশার পারদও চড়তে শুরু করেছে। ‘দ্যা গ্রেট ইন্ডিয়ান মার্ডার’ ওয়েব সিরিজ দিয়েই বলিউডে কাজ শুরু করছেন কলকাতার অভিনেতা দেবপ্রসাদ হালদার। চরিত্রাভিনেতা হিসেবে ইতিমধ্যেই ‘বাইশে শ্রাবণ’, ‘হেমলক সোসাইটি’, ‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’, ‘টেক ওয়ান’, ‘বিল্লু রাক্ষস’,  ‘মেঘে ঢাকা তারা’র মত ছবিতে কাজ করেছেন তিনি।

বাংলা ওয়েব সিরিজ ‘দ্য কেবিন গার্ড’ এর মুখ্য চরিত্রে তাঁর অভিনয় বহুল প্রশংসিত।  বাংলা ছবি ও ওয়েবের পরিচিত মুখ দেবপ্রসাদ হালদার এবার তিগমাংশু ধুলিয়ার মত পরিচালকের হাত ধরে হিন্দি ওয়েব জগতে পা রাখলেন। পরিচালক তিগমাংশু ধুলিয়ার সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত অভিনেতা জানালেন, ‘তিগমাংশুজির মত এত বড় মাপের পরিচালক আমাকে অভিনেতা হিসেবে যে সম্মান দিয়েছেন তাতে আমি মুগ্ধ।

নিজের চরিত্র আমি কিভাবে করতে চাই সেটা আমাকেই জিজ্ঞেস করেছেন এবং  নিজের মত করেই করতে বলেছেন। কলকাতা ও আন্দামানে শুটিং হয়েছে। আন্দামানে শুটিংয়ের ফাঁকে তিগমাংশুজি ও ডিওপি ঋষি পাঞ্জাবির সঙ্গে কালাপানি ঘুরতে গিয়েছিলাম। সম্পর্ক এতটাই বন্ধুত্বের হয়ে উঠেছিল।’ এছাড়াও সিরিজে নিজের চরিত্র সম্পর্কে দেবপ্রসাদ বলেন, ‘আমার চরিত্রের নাম ব্যানার্জী। এই চরিত্রের কাজকর্ম গল্পে রহস্য ও জটিলতার সৃষ্টি করবে। এর বেশি কিছু এখন বলা সম্ভব নয়। সিরিজে ব্যানার্জী খুব গুরুত্বপূর্ণ একটা চরিত্র এটুকুই এখন বলতে পারি।’

News Britant
Author: News Britant

Leave a Comment