News Britant

Wednesday, August 17, 2022

সাধারণ মানুষের পাশে আছে যুব শক্তি, জানালেন জেলা সভাপতি কানাইলাল আগারওয়াল

Listen

#ইসলানপুর: যুব শক্তির সদস্যরা মানুষকে বার্তা দিচ্ছে যে, “আমরা আপনাদের পাশে আছি” যুবশক্তির প্রতিটি সদস্য দশটি করে পরিবারের দায়িত্ব নিয়েছে নিজের এলাকার। তাদের বিভিন্ন সমস্যার সমাধান করার ক্ষেত্রে তারা কাজ করে যাচ্ছে। এ ক্ষেত্রে তবুও যদি কোন সমস্যা হয় তবে তা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাতে বলা হয়েছে।

শুক্রবার গান্ধী জন্ম জয়ন্তী উপলক্ষে  তৃণমূল কংগ্রেসের যুব শক্তি আয়োজিত একটি রক্তদান শিবিরে এসে এমনই জানান উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা ইসলামপুর পৌরসভার প্রশাসক কানাইলাল আগরওয়াল।

তিনি বলেন কোন সমস্যা হলে তারা সমস্যা সমাধানের চেষ্টা করবেন সেক্ষেত্রেও যদি সম্ভব না হয় তবে তারা রাজ্য নেতৃত্ব কেউ জানাবেন এভাবেই শুরু হয়েছে তাদের যুবশক্তির কাজ এদিন এই রক্তদান শিবিরের উদ্বোধন করেন কানাইলাল আগরওয়াল পাশাপাশি গান্ধীর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান তিনি।

যুব তৃণমূল কংগ্রেসের ইসলামপুর বিধানসভার কো-অর্ডিনেটর তথা টাউন যুব সভাপতি কৌশিক গুণ জানান, শুধু রক্ত দান নয় সামাজিক সুরক্ষা, সামাজিক সমস্যা এবং সমাজ সেবায় তারা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সাধারণ মানুষের পাশে রয়েছেন এবং থাকবেন। এ দিন উনষাট জন স্বেচ্ছায় রক্ত দান করেন।

News Britant
Author: News Britant

Leave a Comment