News Britant

Friday, December 9, 2022

স্বামীর বাড়িতে ঢোকার দাবিতে গেটের সামনে ধর্নায় বসলো স্ত্রী

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: বিবাহিত স্ত্রীকে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগে স্বামীর বাড়ির সামনেই ধর্নায় বসলেন স্ত্রী। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গোয়ালপোখর থানার পান্জিপারা এলাকায়। শুক্রবার সকালে ওই এলাকার একটি হাই স্কুলের সহকারি প্রধান শিক্ষক মহম্মদ আলীর বাড়ির সামনে ধর্নায় বসে তার স্ত্রী। পুলিশ এসে সেই মহিলাকে সেখান থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলেও লাভ হয়নি কিছুই।

নুরনেহার বেগমের অভিযোগ, তার স্বামী মহম্মদ আলী কিছুদিন আগে তাকে ঘর থেকে বের করে দেওয়ার চেষ্টা করে। সেই সময় তিনি বের হননি। কিন্তু তাকে ঘুম পাড়িয়ে রাখার চেষ্টা করা হতো। এরপর আত্মীয়-পরিজন ডেকে তাকে তার বাপের বাড়ি পাঠিয়ে দেয়। কিন্তু তিনি তার স্বামীর বাড়িতেই থাকতে চান। এদিন সেখানে এলে তাকে ঢুকতে দেওয়া হয়নি। তাই তার বাড়ির সামনেই ধরনায় বসেছেন তিনি।

কারণ তার বিবাহিত স্বামী তার দায়িত্ব নেবেন। তিনি স্বামীকে ছেড়ে কোথায় যাবেন বলেও প্রশ্ন তুলেছেন। যতক্ষণ তার স্বামী তাকে বাড়িতে নেবেন না ততক্ষণ তিনি ধরনায় বসে থাকবেন বলে জানিয়েছেন। অন্যদিকে ওই গৃহবধূর স্বামী মহম্মদ আলী জানান, দুই বছর আগে তার স্ত্রী বাড়ি ছেড়ে চলে যায়। স্বামী বা তার মা কারোর কাছেই থাকেন নি।বিহারে একটি ছেলের সঙ্গে চলে গেছে। তার বিরুদ্ধে একটি বধূ নির্যাতনের অভিযোগও জানিয়েছে।

মামলা ফাইনাল হওয়ার আগে তিনি কিছুতেই তাকে বাড়িতে ঢুকাবেন না। প্রয়োজনে তিনি সমাজের সঙ্গে বসতে পারেন বলেও জানান। পান্জিপারা গ্রাম পঞ্চায়েতের প্রধান মঞ্জু রানী মৃধা জানান, সবাইকে নিয়ে বসে যাতে মীমাংসা করা যায় সে বিষয়ে চেষ্টা করা হচ্ছে।

News Britant
Author: News Britant

Leave a Comment