News Britant

Wednesday, August 17, 2022

চতুর্থ বর্ষের অনুষ্ঠানে শীতবস্ত্র বিতরণ করল ইটাহারের সমর্পিত

Listen

#ইটাহারঃ চতুর্থ বর্ষের অনুষ্ঠানে শীতবস্ত্র বিতরণসহ দুঃস্থ মানুষদের বসিয়ে খাওয়ালো ইটাহারের বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা সমর্পিত। রবিবার ইটাহার বাগবাড়িতে এই উপলক্ষে আয়োজিত হয় এক অনাড়ম্বর অনুষ্ঠান। উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট জনেরা।

সংগঠনের পক্ষে অলোক পাল বলেন, ‘বিগত কয়েকবছর ধরে ইটাহারের সমর্পিত স্বেচ্ছাসেবী সংস্থা মানুষের সৌজন্যে, মানুষের স্বার্থে কাজ করে চলেছে। রবিবার সংস্থার ৪র্থ পর্বের অনুষ্ঠান অনুষ্ঠিত হল ইটাহারের বাগবাড়ীতে। এদিনের অনুষ্ঠানের শুরুতেই চন্দন ফোটা দিয়ে, ব‍্যাজ, উত্তরীয় পরিয়ে এবং পুষ্প স্তবক দিয়ে বরণ করে নেওয়া হয় অতিথি পপি দাস এবং ঝর্ণা পালকে।

অতিথিদের বরণ করেন সমর্পিত পরিবারের সদস‍্য জয়দীপা দাস, শর্মিলা সেন, রবিউল ইসলাম, তনুশ্রী সরকার। এরপর উদ্বোধনী সংগীত পরিবেশন করে সমর্পিত পরিবারের সদস‍্যরা। উপস্থিত অতিথিদের স্বল্প কিন্তু মূল‍্যবান বক্তব্যের পর মুল অনুষ্ঠান শুরু হয়।’

সংগঠন সূত্রে জানা গেছে, এদিন মোট ২৫০ জন দুঃস্থ ব‍্যক্তিকে নতুন শীতবস্ত্র প্রদান করা হয়। সেইসঙ্গে প্রত‍্যেকের বাড়ির সদস্যদের জন‍্য পুরোনো বস্ত্র তাদের ইচ্ছানুযায়ী তুলে দেওয়া হয়। পাশাপাশি, প্রায় ৩৫০ জন ব‍্যক্তিকে ভাত, ডাল, ভাজা, সব্জী এবং ডিম দিয়ে খাওয়ানোর আয়োজন করা হয়।

সমর্পিত’র সভাপতি মৌসুমী বর্মন এই অনুষ্ঠানের আয়োজন সম্পর্কে বলেন, ‘আজকের এই অনুষ্ঠান সেই সব মানুষদের জন্যেই সম্ভব হয়েছে, যারা নিজেরা মন উজার করে আমাদের সংস্থাকে সার্বিকভাবে সহযোগিতা করেছেন।’ সকলস্তরের মানুষকে ধন্যবাদ জ্ঞাপন করে আগামীতেও সঙ্গে থাকার আবেদন জানিয়েছেন।

News Britant
Author: News Britant

Leave a Comment