News Britant

Wednesday, August 17, 2022

সোহম সুস্মিতার পাকা দেখা

Listen

#দেবলীনা ব্যানার্জী: নতুন জুটির পাকা দেখা হবে খুব শিগগিরই। কথা হচ্ছে  সোহম চক্রবর্তী ও সুস্মিতা চট্টোপাধ্যায়ের।  কিন্তু সোহম চক্রবর্তী তো বিবাহিত, তার আবার পাকা দেখা কেনো রে বাপু! হতেই পারে মশাই, এ পাকা দেখা যে রুপোলি পর্দায়। ব্যাঙ্ক কর্মচারী জয়ের সঙ্গে আই টি সেক্টরের তিয়াশার পাকা দেখা ঘিরে গল্প।

এই দুই চরিত্রে রূপদান করবেন সোহম ও সুস্মিতা। প্রেমেন্দু বিকাশ চাকীর ছবি ‘পাকা দেখা’ য় দেখা মিলবে টলিউডের এই নয়া জুটির। ইতিমধ্যেই শেষ ছবির শুটিং, সম্প্রতি হয়ে গেল ডাবিং পর্বও। ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। গল্পে ব্যাঙ্ক কর্মচারী জয়ের দৈনন্দিন জীবন ঘড়ির কাঁটায় বাঁধা।

এরপর অফিস পাড়াতেই জয়ের সঙ্গে তিয়াশার আলাপ হয়। তিয়াশা আই টি সেক্টরে কাজ করে। কাজের চাপে জর্জরিত জীবনে  কোনো কিছুই সামাল দিয়ে উঠতে পারে না সে। এদিকে তিয়াশার বাবা  জয় কে তার জামাই করতে চায়। এই সূত্রে দুই পরিবারে পাকা দেখাকে কেন্দ্র করেই এগোয় ছবির গল্প।

ছবিতে অন্যান্য চরিত্রে দেখা যাবে লাবণী সরকার, খরাজ মুখোপাধ্যায়, সুমন্ত মুখোপাধ্যায় সহ আরও অনেককে। ছবির সঙ্গীত পরিচালনায় জিৎ গাঙ্গুলি। বর্তমান সময়ের নিরিখে অফিস প্রেমকে কেন্দ্র করে গড়ে ওঠা এই প্রেমকাহিনী কেমন জমে ওঠে তারই অপেক্ষায় বাংলা ছবির দর্শক।

News Britant
Author: News Britant

Leave a Comment