News Britant

Wednesday, August 17, 2022

প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে, উপস্থিত পড়ুয়া, অধ্যাপক

Listen

#রায়গঞ্জঃ বৃহস্পতিবার দুপুরে একেবারেই সাদামাটা ভাবে পালিত হল রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের ৭ম প্রতিষ্ঠাতা দিবস। এই উপলক্ষে এদিন রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় চত্বরে উপস্থিত ছিলেন নিবন্ধক, বিভাগীয় অধ্যক্ষ,  বিভিন্ন বিভাগের অধ্যাপক থেকে পড়ুয়ারা।

২০১৫ সালে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করার কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।আজ ছিল ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী। প্রায় একমাস পর আজ থেকে বিশ্ববিদ্যালয়ে পঠন পাঠন শুরু হলেও কোভিড বিধি মেনেই অনাড়ম্বর ভাবেই এদিন ৭ ম প্রতিষ্ঠা দিবস পালিত হয়।

আজকের অনুষ্ঠানের শুরুতে বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করেন বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের অধ্যক্ষ অধ্যাপক কালীশংকর তিওয়ারি। রায়গঞ্জ কলেজের প্রথম প্রতিষ্ঠাতা  অধ্যক্ষকে মাল্যদান ও শ্রদ্ধা জানানোর পাশাপাশি সঙ্গীতে অংশ নেয় ছাত্র-ছাত্রী।

বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠা এবং উন্নয়ন নিয়ে আলোচনা করেন নিবন্ধক দূর্লভ সরকার, বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের অধ্যক্ষ কালিশংকর তেওয়ারি, কলা বিভাগের অধ্যক্ষ অধ্যাপক দীপক কুমার রায়, পরীক্ষা সহ নিয়ামক শুভময় ভৌমিক সহ অন্যান্যরা। ভারপ্রাপ্ত উপাচার্য সঞ্চারী রায় মুখোপাধ্যায় এদিন অনলাইনে বক্তব্য রাখেন।

News Britant
Author: News Britant

Leave a Comment