News Britant

Thursday, August 11, 2022

রেললাইনে উদ্ধার হওয়া মৃত কিশোরীর পরিবারের পাশে থাকার আশ্বাস মন্ত্রীর

Listen

#মালবাজার: গত ২৬ জানুয়ারি ওদলাবাড়ি রেল লাইনে উদ্ধার হয় মানাবাড়ি নিবাসী ১৬ বছরের গিন্নি বিশ্বকর্মার মৃতদেহ। মৃতের পরিবারের দাবি ধর্ষন করে খুন করা হয়েছে গিন্নি বিশ্বকর্মাকে। শুক্রবার ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের অধীনে মানাবাড়িতে মৃত গিন্নি বিশ্বকর্মার বাড়িতে যান রাজ্যের অনগ্রসর শ্রেণীর কল্যাণ ও আদিবাসী উন্নয়ন মন্ত্রী বুলুচিক বড়াইক এবং এস জে  ডি এ এর চেয়ারম্যান গঙ্গা প্রসাদ শর্মা।

উনারা মৃতের বাবা, কাকাসহ অন্যান্যদের সাথে কথা বলেন। মৃতের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তারা। মন্ত্রী বলেন, বড় দুখ্যের ঘটনা। যারাই এই মৃত্যুর পেছনে রয়েছে, তাদের যাতে দ্রুত শাস্তির ব্যাবস্থা পুলিশ করে তার ব্যাবস্থা আমরা করবো। এই দুর্ঘটনার পর এলাকার মানুষেরা আতঙ্কে রয়েছে।  পুলিশ প্রশাসন কে বলবো দ্রুত ব্যাবস্থা নিতে।

যেহেতু এই কেসটা রেল পুলিশ দেখছে, তাই শুক্রবার রেলপুলিশের সাথে কলা বলবো। এধরনের ঘটনা যাতে আর না ঘটে, সেই জন্য পুলিশ প্রশাসন কে বলবো কঠোর ব্যাবস্থা নিতে। শুক্রবার কোলকাতা থেকে সোজা গিন্নি বিশ্বকর্মার বাড়িতে যান মন্ত্রী।

এরপর সেখান থেকে নিউমালে রেল পুলিশ আধিকারিকদের সাথে কথা বলেন। মন্ত্রী সাথে ছিলেন, স্থানিয় তৃণমূল নেতা সোনম লামা, বিশ্বকর্মা জনজাতীর স্টেট জেনারেল সেক্রেটারি জর্জ খাতি, দিবার বরোইলি সহ অন্যান্যরা।

News Britant
Author: News Britant

Leave a Comment