News Britant

Wednesday, August 17, 2022

ইসলামপুরে তৃণমূলের প্রার্থী ঘোষণা নিয়ে রাজনৈতিক বিতর্ক

Listen

#ইসলামপুর: প্রার্থী ঘোষণার মধ্য দিয়ে শুরু হয়ে গেল ভোটের কাউন্টডাউন। ইতিমধ্যেই ইসলামপুর পৌরসভা এলাকায় তৃণমূল কংগ্রেস প্রত্যেকটি ওয়ার্ডের প্রার্থী ঘোষণা করেছে। শনিবার বিকেল পর্যন্ত অবশ্য অন্য কোন দলের প্রার্থী ঘোষণার খবর পাওয়া যায়নি।

শুক্রবার রাতে উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইলাল আগরওয়াল সাংবাদিক সম্মেলন করে প্রার্থী ঘোষণা করলেও প্রার্থী নির্বাচন নিয়ে রাজনৈতিক মহলে এবং এলাকার বাসিন্দাদের মধ্যে বিতর্ক শুরু হয়। পরবর্তীতে তৃণমূলের রাজ্য নেতৃত্বের স্বাক্ষর করা একটি প্রার্থীর তালিকা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়।

সেখানে পনেরো নাম্বার ওয়ার্ডে দ্বিজেন পোদ্দারকে সরিয়ে প্রাক্তন কাউন্সিলর অর্পিতা দত্তকে এবং এক নাম্বার ওয়ার্ডে কৃষ্ণা ঘোষ দত্তকে সরিয়ে প্রাক্তন কাউন্সিলর সঞ্জয় দত্তের নাম দেখা যায় প্রার্থী হিসেবে এবং তিন নাম্বার ওয়ার্ডে ছিলেন ইমদাদ চৌধুরী। সেই জায়গাটা ফাঁকা থাকায় বিতর্ক শুরু হয়।

যদিও সাংবাদিকদের উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইলাল আগারওয়াল জানান যে, শুক্রবার রাতে সাংবাদিক সম্মেলন করে যে প্রার্থী চূড়ান্ত করা হয়েছে সেটাই সঠিক।

সেখানে যারা ছিলেন ওয়ার্ড অনুযায়ী যথাক্রমে ১) কৃষ্ণা ঘোষ দত্ত ২) শম্পা তালুকদার ছেত্রী ৩) ইমদাদ চৌধুরী ৪) গুরুদাস সাহা ৫) পূর্ণিমা সাহা, আসন ৬) দীনেশ মালাকার ৭) কানাইয়া লাল আগরওয়াল ৮) হাজী মোজাফফর হোসেন ৯) নাগিনা বেগম ১০) নীলরতন চ্যাটার্জী ১১) প্রাণগোপাল সাহা রায় ১২) স্বপ্না দে সরকার ১৩) অসিত সেন, ১৪) সঙ্গীতা সাহা দাস ১৫) দ্বিজেন পোদ্দার ১৬) মানিক দত্ত এবং ১৭) শিখা দাস দত্ত।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read