News Britant

Wednesday, August 17, 2022

প্রার্থী পছন্দ না হওয়ায় ইসলামপুর পৌরসভা ১৪ ও ৬ নাম্বারের পর এবার বিক্ষোভ ১৬ নাম্বারে

Listen

#ইসলামপুর: প্রার্থী পছন্দ না হওয়ায় ইসলামপুর পৌরসভা ১৪ ও ৬ নাম্বারের পর এবার বিক্ষোভ ১৬ নাম্বারে। সেখানে প্রাক্তন প্রশাসক মানিক দত্তের বিরুদ্ধে গর্জে উঠেছেন এলাকার বাসিন্দাদের একাংশ। প্রার্থী অন্য ওয়ার্ডের হওয়ায় তাকে কেউ মেনে নিতে পারছেন না। এ নিয়ে ক্ষোভ ও উত্তেজনা ছড়ালো এলাকায়।

বর্তমান পৌর প্রশাসক মানিক দত্তকে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ইসলামপুর পৌরসভায় ১৬ নম্বর ওয়ার্ডের প্রার্থী করা হয়েছে। এবার বিক্ষোভ শুরু হয়েছে তার বিরুদ্ধে ওই ওয়ার্ডে।  ইসলামপুর সুপার স্পেশালিটি হাসপাতালের পাশে একটি মাঠে রবিবার একটি সভা হয়। সেখানে তৃণমূলের কিছু সমর্থক  নির্দল প্রার্থী হয়ে  দাঁড়ানোর প্রস্তাব করে বলে জানান জ্যোতি দত্ত।

সেখানে মানিক দত্ত কে ১৬ নম্বর ওয়ার্ডে না মেনে নেওয়ার কথা জানান সেখানকার কর্মীরা। জ্যোতি দত্ত বলেন, আমাকে এখানে  ডাকা হয় এখানে এসে দেখি তারা আমাকে ১৬ নম্বর ওয়ার্ডের প্রার্থী হিসেবে বিবেচিত করছে এবং তিনি নির্দল হিসেবেই দাঁড়াবেন বলে জানান। অপরদিকে মানিক দত্ত বলেন, কিছু ক্ষোভ-বিক্ষোভ রয়েছে সেগুলো মিটে যাবে এবং তিনি জিতবেন।

তিনি আরো বলেন, উত্তরবঙ্গে প্রথম তৃণমূলের প্রতীক চিহ্ন জিতেছিলেন সিপিএমের রাজত্ব থাকাকালীন। সেই ক্ষোভ বিক্ষোভ মিটে যাবে। কারন দল আমাকে প্রার্থী করেছে। বিগত কিছুদিন আমি নামতে পারিনি প্রচারে কিছু সমস্যা তথা পারিবারিক অনুষ্ঠান থাকার কারণে। তবে জেতার বিষয়ে তিনি আশাবাদী।

News Britant
Author: News Britant

Leave a Comment