News Britant

Wednesday, August 17, 2022

কেন্দ্রীয় নিরাপত্তা রক্ষী ফিরিয়ে দিলেন চোপড়ার বিজেপি নেতা অশোক রায়

Listen

#ইসলামপুর: কেন্দ্রীয় নিরাপত্তা রক্ষী ফিরিয়ে দিলেন চোপড়ার বিজেপি নেতা অশোক রায়। রবিবার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে চোপড়া ব্লক জুড়ে। ২০২১ এর বিধানসভা নির্বাচনের প্রাকমুহূর্তে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি। কিন্তু বিধানসভা নির্বাচনের পরে চোপড়া এলাকায় বিজেপি কর্মীদের উপর অত্যাচার শুরু হয়।

বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীদের মারধর, ঘরবাড়ি ভেঙে লুটপাট চালানোর ঘটনা সামনে আসে। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে উত্তর দিনাজপুর জেলার বিজেপির সহ সভাপতি তথা চোপড়ার বিজেপি নেতা অশোক রায়কে কেন্দ্রীয় নিরাপত্তা রক্ষী প্রদান করা হয়। ৫ জন CISF জওয়ান তার নিরাপত্তায় মোতায়েন ছিল। কিন্তু সেই নিরপত্তা আর লাগবে না বলে জানিয়েছিলেন বিজেপির উচ্চ নেতৃত্বকে।

এই বিষয়ে বিজেপি নেতা অশোক রায় বলেন, বিধানসভা নির্বাচনের পরে চোপড়ায় অশান্তির বাতাবরণ তৈরি হয়েছিল। সেই সময় আমার নিরাপত্তার জন্য কেন্দ্রীয় নিরাপত্তা রক্ষী প্রদান করা হয়েছিল। কিন্তু বর্তমানে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়েছে। এই পরিস্থিতিতে আমার কেন্দ্রীয় নিরাপত্তা প্রয়োজন মনে করছি না। তাই উচ্চ নেতৃত্বকে জানিয়েছিলাম।

এবং আজকে থেকে নিরাপত্তা রক্ষী থাকছে না। যদিও এই নিরাপত্তা রক্ষী ছেড়ে দেওয়ার পিছনে দলবদলের বিষয় দেখছেন তৃণমূল কংগ্রেস এবং কংগ্রেসের একাংশ নেতৃত্ব। এই নিয়ে রাজনৈতিক চর্চা শুরু হয়েছে চোপড়া বিধানসভা জুড়ে।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read