News Britant

Saturday, September 24, 2022

হাতরাসের ঘটনার প্রতিবাদে সোচ্চার ডুয়ার্সের নাগরাকাটা থেকে মালবাজার

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: উত্তর প্রদেশের হাতরাসে এক দলিত কন্যাকে ধর্ষণ করে জিভ কেটে ফেলা। তার মৃতদেহ জ্বালিয়ে দেওয়া হয়েছে। এই ঘটনার প্রতিবাদে গোটা দেশ সোচ্চার। রাজ্যের মুখ্যমন্ত্রী প্রতিবাদে রাস্তায় নেমেছে। তার জোয়ার এসে পড়েছে উত্তরবঙ্গের ডুয়ার্সে। শনিবার নাগরাকাটার বিধায়ক শুক্রা মুন্ডা জানান, উত্তর প্রদেশের হাতরাসে যে নারকীয় ঘটনা ঘটেছে তা নিন্দার ভাষা নেই। আমরা এর তীব্র প্রতিবাদ করছি।

রাজ্যের প্রতিটি কোনায় মানুষ এর প্রতিবাদ করছে। আমরাও রাস্তায় নেমে প্রতিবাদ জানাচ্ছি। এদিন এই ঘটনার প্রতিবাদে মালবাজার শহরে টাউন তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এক প্রতিবাদ মিছিল সংগঠিত করা হয়। মিছিলটি মাল কলোনির মাঠ থেকে শুরু হয়ে জাতীয় সড়ক ধরে এসে ঘড়ি মোরে এসে শেষ হয়। মিছিলে হাতরাসের ঘটনার প্রতিবাদে সবাই সোচ্চার ছিলেন।

এদিন মিছিলের নেতৃত্ব দেন মাল পৌর বোর্ডের প্রশাসক স্বপন সাহা টাউন তৃণমূল কংগ্রেস অন্যান্যরা। এদিন মিছিলে কয়েকশ মানুষ পা মেলান। সবার কণ্ঠে ধ্বনিত প্রতিবাদের আওয়াজ। টাউন তৃণমূলের সম্পাদক অমিত দে জানান, আমরা এই ঘটনার নিন্দা জানিয়ে প্রতিবাদ জানাতে রাস্তায় নেমেছি। এছাড়াও মাল ব্লকের বিভিন্ন প্রান্তে এদিন প্রতিবাদ মিছিল সংগঠিত করা হয়।

News Britant
Author: News Britant

Leave a Comment