News Britant

Wednesday, August 17, 2022

প্রার্থী নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠী নেমে এলো রাস্তায়, পরিস্থিতি সামলাতে নামলো পুলিশ

Listen

#মালবাজারঃ প্রার্থী নিয়ে মালবাজার শহরে তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠী যুযুধানরত অবস্থায় নেমে এল রাস্তায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামতে হলো পুলিশকে। আসন্ন মাল পৌরসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী নিয়ে ব্যাপক জটিলতা তৈরি হয়েছে মালবাজারে। বিশেষ করে প্রার্থীদের দু’টো তালিকা প্রকাশ নিয়েই প্রধান সমস্যা সৃষ্টি হয়েছে। এর আগেও নানা রকম ঝামেলা ও পথ অবরোধ হওয়ার পরও সোমবার দুপুরে।

২ নম্বর ওয়ার্ডের প্রার্থী পুলিন গোলদারের বিরুদ্ধে একটি মিছিল মাল পুরসভা চত্বরে উপস্থিত হয়।তারা ঘোষিত প্রার্থী পুলিন গোলদারের বিরুদ্ধে হায় হায় স্লোগান দিতে থাকে। কিছুক্ষণ পর দেখা যায় দুই নম্বর ওয়ার্ড থেকে অজয় লোহারের নেতৃত্বে একটি মিছিল পুরসভা চত্বরে হাজির হলে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। তারা পুলিন গোলদারের পক্ষ নিয়ে স্লোগান দিতে থাকে। “পুলিন গোলদারের বিরুদ্ধে কোন অভিযোগ শুনছি না শুনবো না” স্লোগান দিতে থাকে।

এমনকি দুই পক্ষের মধ্যে হাতাহাতি হতেও দেখা যায়। জাতীয় সড়কে কার্যত যানজট সৃষ্টি হয়। ঘটনাস্থলে ছুটে আসেন মাল থানার আইসি সুজিত লামার নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী এবং অন্যান্য আধিকারিকরা। আসেন মেটেলি থানার আইসি নিলম সঞ্জীব কুজুর। এরপর আলোচনার পর পুলিন গোলদারের সমর্থকদের সরিয়ে দেওয়া হয়। এই বিষয়ে বিগত বোর্ডের  চেয়ারম্যান স্বপন সাহা বলেন, দুটো তালিকা বের হওয়াতে একটা জটিলতা তৈরি হয়েছে।

আজ বিকেল তিনটের সময় জেলা সভাপতি চূড়ান্ত তালিকা প্রকাশ করবেন। পুলিশ প্রশাসন আইন শৃঙ্খলার দিকে সতর্ক দৃষ্টি রেখেছে। প্রসঙ্গত উল্লেখ্য, প্রার্থী নিয়ে একাধিক তালিকা প্রকাশিত হয়েছে। সেই তালিকায় শহরের ২ নম্বর ওয়ার্ডে প্রার্থী হিসাবে পুলিনবাবুর নাম ছিল। এতেই ক্ষোভ ফেটে পড়ে তার বিরোধী গোষ্ঠী। তাদের দাবী প্রথম থেকে  ওই ওয়ার্ডে প্রার্থী হিসাবে বৈজু রাউতের নাম স্থির ছিল। পুলিন গোলদার প্রভাব খাটিয়ে অন্য ওয়ার্ড থেকে এসে প্রার্থী হয়েছেন। তার প্রার্থী পদ বাতিলের দাবিতে জাতীয় সরক অবরোধ হয়।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read