News Britant

Wednesday, August 17, 2022

DSA পরিচালিত ২৮তম এ্যাথেলেটিকস মিটে চ্যাম্পিয়ন অভিযান ও রানার্স বিদ্রোহী

Listen

#রায়গঞ্জঃ উত্তর দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা পরিচালিত ২৮তম আন্তঃ ক্লাব এ্যাথেলেটিকস মিটে চ্যাম্পিয়ন হল অভিযান এবং রানারআপ হল বিদ্রোহী ক্লাব। এদিন রায়গঞ্জ স্টেডিয়ামে এই এ্যাথেলেটিকস্ মিটে সবমিলিয়ে অংশ নিয়েছিল রায়গঞ্জের ২০টি স্কুল ও ক্লাবের তিন শতাধিক প্রতিযোগী।

উত্তর দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক সুদীপ বিশ্বাস জানান, করোনা আবহ কাটিয়ে, আমরা আমাদের জেলার সকলের সহযোগিতায় এ্যাথোলেটিকস্, ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্ট সুসম্পন্ন করলাম। এটা DSA’এর একটা বিরাট সাফল্য। তিনি বলেন, ‘এদিন ৯৬টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। এর মধ্যে ব্যক্তিগত বিভাগে মেয়েদের চ্যাম্পিয়ন হয় বিদ্রোহী ক্লাবের বুধোরানী দেবশর্মা (১৫ পয়েন্ট)। under 20 গার্লস গ্রুপ চ্যাম্পিয়ন অভিযান ক্লাবের ঐতিহ্য রায় চৌধুরী (১৫)।

Under 18 বিভাগে ব্যক্তিগত গ্রুপ চ্যাম্পিয়ন হয় হাতিয়া হাই স্কুলের আসরাফি খাতুন (১৫) এবং Under 16 বিভাগে গ্রুপ চ্যাম্পিয়ন অভিযান ক্লাবের মণিকা সিংহ (১৫)। পাশাপাশি, ছেলেদের মধ্যে ব্যক্তিগত বিভাগে চ্যাম্পিয়ন বিদ্রোহী ক্লাবের অনিল ওঁরাও (১৫ পয়েন্ট), Under 20 বিভাগে গ্রুপ চ্যাম্পিয়ন অভিযান ক্লাবের রামা সিং দেবশর্মা (১০), under 18 বিভাগে গ্রুপ চ্যাম্পিয়ন বিদ্রোহী ক্লাবের আলমাস কবীর (১৫) এবং under 16 বিভাগে যুগ্ম গ্রুপ চ্যাম্পিয়ন হয় অভিযানের  কালিচরন বর্মন এবং ইটাহার গেমস এন্ড স্পোর্টস একাডেমির মহঃ ইরফান খান।

দলগতভাবে এবছর চ্যাম্পিয়নের হয় অভিযান ক্লাব, তাদের মোট পয়েন্ট ২৩১। পাশাপাশি রানারআপ হয়  বিদ্রোহী ক্লাব, তাদের মোট পয়েন্ট ১৯৮। বুধবার সকাল ৮টা থেকে শুরু হওয়া এই এ্যাথেলেটিকস্ মিট সমাপ্ত হয় পুরস্কার বিতরণের মধ্য দিয়ে। চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন DSA এর সাধারণ সম্পাদক সুদীপ বিশ্বাস এবং রানারআপের ট্রফি তুলে দেন প্রনব বসাক, অমর দে ও পার্থ চট্টোপাধ্যায়। সুন্দর ভাবে পরিচালনার জন্য,  বিভিন্ন স্কুলের ক্রীড়া শিক্ষক সহ, DSA এর সমস্ত কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক সুদীপ বিশ্বাস।

News Britant
Author: News Britant

Leave a Comment