News Britant

Thursday, August 11, 2022

দলের টিকিট না পেয়ে অনশন ধর্নায় বসলো তৃণমূলের ঘোষিত প্রার্থী

Listen

#মালবাজারঃ দলের থেকে দ্বিতীয় তালিকায় তার নাম ঘোষণা করা হয়েছিল। দলের পক্ষে মনোনয়ন পত্র জমাও দিয়েছিলেন। কিন্তু, শেষ মুহূর্তে টিকিট না পেয়ে সমর্থকদের নিয়ে মাল ক্যালটেক্স মোর এলাকায় শহীদ চকে অনশণ ধর্নায় বসলেন মালবাজার শহরের ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের টিকিটের অন্যতম দাবীদার রঞ্জনা ভৌমিক  দাস।

নির্বাচনের নির্ঘন্ট ঘোষিত হওয়ার পর থেকে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে আসে। একাধিক তালিকা প্রকাশিত হয়। এতেই সমস্যা বাড়ে। পথ অবরোধ, দুই গোষ্ঠী পরস্পর বিরোধী স্লোগান দিয়ে রাস্তায় নামে। এবার শুরু হলো অনশণ ধর্না। ধর্নায় বসে জেলা সভানেত্রীর কাছে জবাব চেয়ে স্লোগান দেওয়া হয়।

ধর্নায় বসে রঞ্জনা ভৌমিক দাস বলেন, সুব্রত বক্সি ও পার্থ চট্টোপাধ্যায় স্মাক্ষর করা দ্বিতীয় তালিকায় আমার নাম ছিল। আমি সেই মতো তিন আগে মনোনয়ন জমা দেই। গতকাল  আমি জানতে পারি সরিতা গিরি নামের একদা বিজেপি করা এক মহিলাকে টিকিট দেওয়া হয়েছে। কিভাবে এই টিকিট দেওয়া হলো সেটা জানতে চেয়ে গত রাতে আমরা জেলা সভানেত্রী মহুয়া গোপের লাটাগুড়ির বাড়িতে যাই।

কিন্তু, উনি দেখা করেন নি। তাই আজ এই ঘটনার প্রতিবাদ জানিয়ে অনশণ ধর্নায় বসেছি। জেলা সভানেত্রীর কাছে জানতে চাইছি কেন এমন হলো”। দুপুরের পর মাল মহকুমা শাসকের দপ্তর সুত্রে জানাগেছে রঞ্জনা ভৌমিক দাসের মনোনয়ন বাতিল হয়েছে।

News Britant
Author: News Britant

Leave a Comment