News Britant

Wednesday, August 17, 2022

এই প্রথম অন্য ওয়ার্ডে প্রচার: মানিক দত্তকে কিভাবে নিচ্ছেন ওয়ার্ডবাসী?

Listen

#ইসলামপুর: এই প্রথম অন্য ওয়ার্ডে প্রচারে নামলেন ইসলামপুরের প্রাক্তন পৌর প্রশাসক মানিক দত্ত। এগারো নম্বর ওয়ার্ডের কালী মন্দিরে পুজো দিয়ে বিপুল জনসমর্থনকে সঙ্গে নিয়ে বাড়ি বাড়ি প্রচার সারলেন তিনি। কখনো মানুষের সঙ্গে গলা মিলিয়েছেন, কখনো সোহার্দ্য বিনিময় করছেন। আর এই প্রচার চলাকালীন বারবার প্রতিধ্বনিত হয়ে ফিরে আসছে মানিক দত্ত জিন্দাবাদ।

প্রচার করতে এসে এতটা যে সাড়া পাওয়া যাবে তা হয়তো মানিকবাবু নিজেও বুঝতে পারেননি। আর এলাকার বাসিন্দাদের তরফে সদ্য নিজের দায়িত্ব থেকে অব্যাহতি নেওয়া প্রাক্তন পৌর প্রশাসককে জানানো হল অজস্র শুভেচ্ছা ও অভিনন্দন। নতুন প্রার্থীর কাছে তারা এলাকার উন্নয়নই দাবি করেছেন এবং একবার সুযোগ দিলে নিজের পুরনো ওয়ার্ড যা ইতিমধ্যেই মডেল ওয়ার্ড বলে ঘোষণা হয়েছে।

তিনি তার থেকেও আরো সুন্দর করে সাজাবার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছেন। উল্লেখ্য, ওই ওয়ার্ডে মানিক দত্ত নির্দল প্রার্থী ও তৃণমূল প্রার্থী হিসেবে দুইবার মনোনয়নপত্র পেশ করেছেন। যদি দলের কর্তৃপক্ষ  ঘাসফুল চিহ্নে তাকে প্রার্থী হিসেবে অনুমোদন দেন তাহলে তিনি সেই পদে দাঁড়াবেন আর তা নয়তো নির্দল প্রার্থী হবেন তিনি। সেখানে যদিও ইতিমধ্যেই ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর প্রাণগোপাল সাহারায় তৃণমূল প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন।

আগামী ১২ ফেব্রুয়ারি দেখা যাবে কে প্রত্যাহার করছেন ঘাস ফুলের প্রার্থীপদ। এর আগে ষোলো নাম্বারে দেওয়া হয়েছিল তৃণমূলের প্রার্থী হিসেবে মানিক দত্তকে। কিন্তু সেখানে প্রাক্তন কাউন্সিলর জ্যোতি দত্ত এবং তার অনুগামীরা সংশ্লিষ্ট বিষয়ক সামনে রেখে বিক্ষোভে সামিল হন। এরপর তিনি ওই ওয়ার্ড থেকে নিজের প্রার্থী পদ প্রত্যাহার করে নেন। আর তারপরই তিনি এগারো নাম্বার এর জন্য আবেদন করেন।

News Britant
Author: News Britant

Leave a Comment