News Britant

Wednesday, August 17, 2022

ঠিক ভাবে প্রচার শুরু করবার আগেই জয়ী প্রার্থী

Listen

#ইসলামপুর: এই প্রথম বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হলো কোনও কাউন্সিলর। ইসলামপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী হাজী মুজাফ্ফর হুসেনকে আর প্রচারে নামতে হলোনা। ইসলামপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী রাহুল সাউ তিনি আজ ইসলামপুর মহকুমা শাসক দপ্তরের এসে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় হল তৃণমূল কংগ্রেসের। অন্যদিকে ভয় দেখিয়ে প্রত্যাহার করানো হয়েছে বলে অভিযোগ তুলেছেন বিজেপি নেতৃত্ব। তৃণমূলের প্রার্থী মোজাফফর হোসেন বলেন, এই জয় এলাকার উন্নয়নের জয়। এই জয় ঘাসফুলের জয় ।যিনি তাঁর বিরুদ্ধে দাঁড়িয়ে ছিলেন বিজেপি থেকে তিনি স্বেচ্ছায় তাকে এসে নাম প্রত্যাহারের কথা জানান এবং প্রত্যাহার করে নেন।

পাশাপাশি তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দেবেন বলেও জানিয়েছেন মোজাফ্ফর হোসেন। ইসলামপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হল তৃণমূল কংগ্রেসের প্রার্থী হাজী মুজাফ্ফর হুসেন। জয়ী হওয়ার খবর ছড়িয়ে পরতেই তৃণমূল কংগ্রেসের কর্মীদের মধ্যে উচ্ছ্বাস দেখা যায়।

এবং ইসলামপুরের ব্লক সভাপতি জাকির হুসেনের বাড়ি থেকেই প্রার্থী হাজী মুজাফ্ফর হুসেনকে নিয়ে বিজয় মিছিল বের করে দলের কর্মী সমর্থকরা। এবং জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল এর বাসভবনে পৌঁছাতে টা যেন উৎসবে পরিণত হয়। হাজী মুজাফ্ফর হুসেনকে গলা মিলিয়ে শুভেচ্ছা জানান জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল।

অন্যদিকে এবিষয়ে বিজেপির প্রার্থী রাহুল সাউ ক্যামেরার সামনে মুখ খোলেননি। বিজেপির জেলা সহ সভাপতি সুরজিৎ সেনের অভিযোগ, বিজেপি প্রার্থীকে ব্যবসা করতে বাধা দেওয়া হত। তাই তিনি ভয়ে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন বলে জানান তিনি।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read