News Britant

Wednesday, August 17, 2022

গেরুয়া ছাত্র সংগঠন ABVP র শীর্ষদায়িত্বে রায়গঞ্জের ছাত্রনেতা শুভব্রত

Listen

#নিউজ ডেস্কঃ আর এস এস প্রভাবিত গেরুয়া ছাত্র সংগঠন এবিভিপির রাজ্যের শীর্ষ দায়িত্ব পেলেন রায়গঞ্জের ছাত্রনেতা শুভব্রত অধিকারী। রায়গঞ্জ সংলগ্ন দুর্গাপুর এলাকার বাসিন্দা শুভব্রত বর্তমানে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের ছাত্র।মালদহে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের তৃতীয় প্রদেশ অধিবেশনে তিনি সংগঠনের রাজ্য সম্পাদক(উত্তরবঙ্গ) পদে নির্বাচিত হলেন।

উল্লেখ্য, এবিভিপির রাজনৈতিক ইতিহাসে এই প্রথম রায়গঞ্জ থেকে রাজ্য সম্পাদক(উত্তরবঙ্গ) পদে নির্বাচিত হলেন। এদিন শুভব্রত বাবু জানান, এই দায়িত্ব এবিভিপিতে রাজ্য সম্পাদকের সমতুল। এই দায়িত্ব একদিকে যেমন আগামী দিনে চলার পথে পাথেয় হবে, তেমনি সংগঠনের ভাব ও আদর্শ সকলের মধ্যে পৌঁছে দেওয়ার দায়িত্ব বেড়ে গেল।

লড়াকু এবং সুবক্তা বলে পরিচিত শুভব্রত সংগঠনের শীর্ষ দায়িত্ব পেতেই উচ্ছাসের হাওয়া ছড়িয়ে পড়েছে উত্তর দিনাজপুর জেলার এবিভিপি সহ গেরুয়া পরিবারের সমর্থকদের মধ্যে। তিনি এর আগে রাজ্য সহ সম্পাদক(উত্তরবঙ্গ)এর দায়িত্বে ছিলেন। রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়াদের জন্য ফি কমানো সহ সরকার বিরোধী একাধিক ছাত্র আন্দোলনে তিনি নেতৃত্ব দিয়েছেন। ছাত্রনেতা হিসেবে জেলার বুকে পরিচিত মুখ শুভব্রত অধিকারী।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read