News Britant

Friday, January 27, 2023

জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী,খতিয়ে দেখবেন প্রশাসনিক কাজকর্ম

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#কলকাতাঃ বিধানসভা ভোটের কথা মাথায় রেখে ফের জঙ্গলমহল সফরে যাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৬ ও ৭অক্টোবর জঙ্গলমহলের দুই জেলা পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম সফরে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। জঙ্গলমহলের এই দুই জেলার উন্নয়নের অবস্থা খতিয়ে দেখতে যাচ্ছেন তিনি।

কয়েক মাস বাদেই রাজ্যে বিধানসভা ভোট। তার আগে জঙ্গলমহলের বেশ কিছু উন্নয়নমূলক প্রকল্পের কাজে গতি চান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার জন্যই এই দুই জেলার প্রশাসনিক কর্তাদের সঙ্গে আলোচনা করতে যাচ্ছেন তিনি।
পাশাপাশি আগামী বিধানসভা ভোটের জন্য পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামের নিজের দলের নেতারা কতটা তৈরি তাও স্বচক্ষে দেখবেন রাজ্যের মুখ্যমন্ত্রী। দলের বিধায়ক ও দলের জেলা পদাধিকারীদের সঙ্গে দলীয় বিষয় নিয়ে আলোচনা করতে পারেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, বিগত লোকসভা ভোটে জঙ্গলমহলের এই দুই জেলায় ভরাডুবি হয়েছে তৃণমূলের। বিজেপির কাছে হারতে হয়েছে রাজ্যের শাসক দলকে। তাই ২০২১ এর আগে ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুর নিয়ে বাড়তি সতর্কতা মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ভাল করেই জানেন লোকসভা ভোটের পুনরাবৃত্তি হলে মমতা বন্দ্যোপাধ্যায়ের ফের নবান্নে পৌঁছানোটা অনেক কষ্টের হবে।

News Britant
Author: News Britant

Leave a Comment