News Britant

Thursday, August 11, 2022

‘বাংলা মোদের গর্ব’ অনুষ্ঠানে দীর্ঘদিন পরে মঞ্চে ফিরলো বাংলা ব্যান্ড ইভোলিউশন

Listen

#দেবলীনা ব্যানার্জী, রায়গঞ্জ: শিল্পীরা মঞ্চ নিয়েই বাঁচতে চান। তাঁদের নেশা ও পেশা এক। মঞ্চে প্রতিভার জোরে দাপিয়ে বেরানো ও  উপার্জন দুটোই এই মাধ্যমে হয়ে থাকে। কিন্তু দীর্ঘ দুই বছর ধরে করোনার ভয়বাহ অবস্থার জন্য বন্ধ ছিল সাংস্কৃতিক অনুষ্ঠানগুলো। যার ফলে মঞ্চে নিজেদের শিল্পীসত্ত্বাকে মানুষের সামনে তুলে ধরতে পারছিলেন না শিল্পীরা।

একপ্রকার হতাশার মধ্য দিয়েই এই পথ কাটাতে হয়েছে শিল্পীদের। অবশেষে করোনা পরিস্থিতি কিছুটা উন্নত হওয়ায় ফের ছন্দে ফিরছেন মঞ্চ শিল্পীরা। এরকম পরিস্থিতির কারনেই দীর্ঘ  দুই বছর পর  মঞ্চ মাতালো রায়গঞ্জের বাংলা ব্যান্ড ইভোলিউশন।রায়গঞ্জ স্টেডিয়ামে রাজ্য সরকারের উদ্যোগে আয়োজিত “বাংলা মোদের গর্ব” অনুষ্ঠানে ইভোলিউশন ব্যান্ডের সদস্যরা পারফরম্যান্স করেন।

এই বিষয়ে ব্যান্ডের লিড ভোকালিস্ট স্বরাজ খাতি জানান, ‘দীর্ঘদিন ধরে মঞ্চে নিজেদের পারফরম্যান্স না করতে পেরে একপ্রকার হতাশায় ভুগছিলাম, অবশেষে রাজ্য সরকারের ‘বাংলা মোদের গর্ব’ অনুষ্ঠানে আমরা পারফরম্যান্স করতে পেরে ভীষণ আনন্দিত। আগামী দিনে আশা করব পরিস্থিতি আরও বেশি স্বাভাবিক হবে এবং আমাদের সাথে অন্যান্য যারা রায়গঞ্জের ব্যান্ড কালচারের সাথে যুক্ত তারা সবাই আবার ধীরে ধীরে মঞ্চে ফিরে আসবে।”

News Britant
Author: News Britant

Leave a Comment