News Britant

Thursday, August 11, 2022

বিজেপিতে বড় ভাঙ্গন ২৫০০ শ্রমিক যোগ দিল তৃণমূলে

Listen

#মালবাজারঃ নাগরাকাটা ব্লকের ক্যারন চা বাগানে বিজেপির শ্রমিক সংগঠনে বড় ভাঙ্গন দেখা দিল। মঙ্গলবার বিকেলে ঐ চাবাগানে বিজেপির শ্রমিক সংগঠন বিটিডাব্লুইউ থেকে ইউনিট সভাপতি ও সম্পাদক সহ  প্রায় আড়াই হাজার কর্মী সমর্থক তৃণমূলে যোগ দিল। এদের হাতে দলীয় ঝান্ডা তুলে দেন তৃণমূলের আইএনটিটিইউসির জেলা সভাপতি রাজেশ লাকরা।

সাথে ছিলেন, তৃণমূলের নাগরাকাটা ব্লক সভাপতি সঞ্জয় কুজুর, ছিলেন আইএনটিটিইউসির ব্লক সভাপতি অনুপ লাকরা, জেলার সহসভাপতি তবারক হোসেন ও মায়ন শর্মা সহ অনেকেই। এদিন ঐ চা বাগানের বিটিডাব্লুইউএর ইউনিট সভাপতি রবিন্দর  বড়াইক ও সম্পাদক অরুন চিক বড়াইক সহ বিটিডাব্লুইউএর পুরো কমিটিই তৃণমূলের শ্রমিক সংগঠনে যোগ দিয়েছে।

প্রসঙ্গত নাগরাকাটা ব্লকের মধ্যে এই চাবাগানটি বিজেপির গড় বলেই পরিচিত। কিন্তু এদিন থেকে এই চাবাগানে বিজেপির আর কোন সদস্য রইল না। এই চাবাগানে বিজেপি ধুয়ে মুছে সাফ হয়ে গেল। আইএনটিটিইউসির জেলা সভাপতি রাজেশ লাকরা বলেন, বর্তমানে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গে রয়েছেন।

তাকে স্বাগত জানাতেই এই বিশাল যোগদানের আয়োজন করা হয়েছে। এদিন বিজেপির বিটিডাব্লুইউএর সভাপতি ও সম্পাদক সহ পুরো কমিটির সাথে আড়াই হাজার কর্মী সমর্থক তৃণমূলে যোগ দিল। এনিয়ে বিজেপির জলপাইগুড়ি জেলার সাধারণ সম্পাদক মনোজ ভুজেল বলেন, যারা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছে তারা এর আগে তৃণমূলে ছিল। এবার তারা আবার তৃণমূলে চলে গেছে। এতে আমাদের কিছু যায় আসে না।

News Britant
Author: News Britant

Leave a Comment