News Britant

Wednesday, August 17, 2022

বিষাক্ত সাপের ছোবলে এক যুবকের মৃত্যু

Listen

#মালবাজার: ডুয়ার্সের মাল ব্লকে মিনগ্লাস চা বাগানে বিষাক্ত সাপের ছোবলে মৃত্যু হলো এক যুবকের। বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ ঘটনাটি ঘটেছে মিনগ্লাস চাবাগানের ভূট্টাবাড়ি ডিভিশনের শ্রমিক মহল্লায়। মৃত যুবকের নাম সোমা মুন্ডা (২৮)। বাড়ি ভূট্টাবাড়ি ডিভিশনের শ্রমিক মহল্লায়।

শীত কাটিয়ে সদ্য গরম পড়তে শুরু করেছে। সাপ সহ অন্যান্য বুকে ভর দিয়ে চলা প্রানীরা গর্ত থেকে বের হতে শুরু করেছে। এতেই ঘটতে শুরু করেছে বিপত্তি।এইরকম ভাবে বৃহস্পতিবার রাতে মিনগ্লাস চাবাগানের ভূট্টাবাড়ি ডিভিশনের শ্রমিক মহল্লায় ঘটলো এই শোকের ঘটনা।

স্থানীয় সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার রাত ৮ টা নাগাদ ওই যুবক বাড়ির রান্নার জন্য ঘর থেকে বেরিয়ে বাড়ির পাশে রাখা কাঠের পুঞ্জি থেকে কাঠ আনতে যায়। সেই সময় এক বিসাক্ত সাপ তার ডান হাতে দংশন করে। খবর পেয়ে মাল বন্যপ্রান স্কোয়ার্ডের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে উদ্ধার করে স্থানীয় লোকজন সহ মাল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

কর্তব্যরত ডাক্তার তার চিকিৎসা শুরু করে। রাত ৩ টা নাগাদ ওই যুবকের মৃত্যু হয়। শুক্রবার মাল থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এনিয়ে মাল বন্যপ্রান স্কোয়ার্ডের রেঞ্জার দিপেন সুব্বা জানান, রাতে খবর পেয়ে দ্রুত আমরা রেসকিউ টিম পাঠাই।

দ্রুত তাকে হাসপাতালে আনা হয়। ডাক্তার তাকে অ্যান্টিভেনাম দেয়। তবু এই দুর্ভাগ্যজনক ঘটনা ঘটে যায়। স্থানীয় বাসিন্দারা জানায়, ওই যুবকের কয়েকদিন বাদে বিয়ে দিন স্থির ছিল। এতেই গোটা শ্রমিক মহল্লায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read