News Britant

Wednesday, August 17, 2022

রাই নাট্যোৎসবে আসছেন বিখ্যাত কৌতুকাভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়

Listen

#রায়গঞ্জঃ আজ শুক্রবার রায়গঞ্জ ইনিস্টিউটের পরিচালনায় শুরু হচ্ছে এবারের রাই নাট্যোৎসব- ২০২২। এই উৎসবে নাটকের মঞ্চে অভিনয় করতে আসছেন বিখ্যাত কৌতুকাভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়। এই নিয়ে চরম উত্তেজনা ছড়িয়ে পড়েছে শহরের নাট্য প্রেমীদের মধ্যে।

রায়গঞ্জ ইনিস্টিউটের নাট্য উৎসবের দায়িত্ব প্রাপ্ত সদস্য নীলাদ্রি সরকার বলেন, ‘আজ থেকে এই নাট্যোৎসব শুরু হচ্ছে। আগামী ২০শে ফেব্রুয়ারী পর্যন্ত চলবে। প্রথম দিন রাইয়ের নিজস্ব নাটক উপস্থাপিত হবে। তৃপ্তি মিত্রের লেখা ইঁদুর। দ্বিতীয় দিন দিনাজপুর কৃষ্টি এবং মালদার নাটক উপস্থাপন করা হবে।

শেষ দিন অর্থাৎ রবিবার সন্ধ্যায় থাকবে উষ্ণিক এর নাটক দুই বুড়ি। নাট্যরূপ ইশিতা মুখোপাধ্যায়। এই নাটকে অভিনয় করতে আসছেন বিখ্যাত কৌতুকাভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়। আশা করছি এই নাটক গুলো দেখে সকলের ভালো লাগবে।’ নীলাদ্রি বাবু আরও জানান, প্রথম দিন নাটক শুরু হবে সন্ধ্যে সাতটা থেকে, দ্বিতীয় দিন দুটি নাটক থাকায় সাড়ে ছয়টা থেকে এবং তৃতীয় দিন সন্ধ্যা ৭টা থেকে।

নতুনভাবে সুসজ্জিত রায়গঞ্জ ইনিস্টিউটে এখন আসন সংখ্যা ৪৩০ টি। আশা করছি, সিজিন কার্ড হোল্ডার সকল সদস্যদের দ্বারা আসনগুলো ভরে যাবে। খুব সংক্ষিপ্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শিক্ষাবিদ সুশীল গোস্বামী সহ শহরের বিশিষ্ট মানুষেরা।

News Britant
Author: News Britant

Leave a Comment