News Britant

Thursday, August 11, 2022

৩য় বর্ষ পূর্তি কালিয়াগঞ্জ ফুটবল একাডেমির, দ্বিতীয় ক্যাম্পাস চালু জিনগাঁ স্কুলে

Listen

#কালিয়াগঞ্জঃ তিন বছর আগে আজকের তারিখেই পত চলা শুরু করেছিল কালিয়াগঞ্জ ফুটবল একাডেমি। এদিন তাদের পথ চলার তৃতীয় বর্ষ পূর্তিতে দ্বিতীয় ক্যাম্পাসের সূচনা হল কালিয়াগঞ্জ ব্লকের জিনগাঁ টি এন উচ্চ বিদ্যালয়ে। এদিন কালিয়াগঞ্জ ফুটবল একাডেমির সেক্রেটারি তরুন গুহ বলেন, ‘আমাদের মূল ক্যাম্পাস কালিয়াগঞ্জ পার্বতী সুন্দরী উচ্চ বিদ্যালয়ের মাঠে রয়েছে।

সেখানে ১৪ থেকে ১৯ বছর বয়সীদেরকে নিয়ে মোট ৫০ জন শিক্ষার্থীদেরকে নিয়মিত কোচিং দেওয়া হয়। কিন্তু ওই মাঠে খেলার সাজসরঞ্জাম রাখা নিয়ে কিছু সমস্যা তৈরি হয়েছে। এছাড়াও খেলোয়াড়ের সাপ্লাই লাইন চালু রাখতে এই দ্বিতীয় ক্যাম্পাসের উদ্বোধন করা হল।’ এদিনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য দধীমোহন দেবশর্মা, গ্রাম পঞ্চায়েতের প্রধান রীনা রায়, ক্রীড়াপ্রেমী অসীম ঘোষ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজিরুদ্দিন সরকার, সহকারী প্রধান শিক্ষক ব্যোমকেশ বর্মন সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকারা।

এই দ্বিতীয় ক্যাম্পাস শুরু করা নিয়ে শিশুমিত্র পুরস্কারে ভূষিত জিনগাঁ টি এন উচ্চ বিদ্যালয়ের সহ প্রধান শিক্ষক ব্যোমকেশ বর্মন বলেন, ‘সরকারি কোভিড বিধি মেনে, আজ ২০ জন শিক্ষার্থীকে নিয়ে এই একাডেমির প্রশিক্ষণ শিবির শুরু হল। এদের জার্সি, প্যান্ট, জুতো সবটাই একাডেমি থেকে দেওয়া হয়েছে।

প্রথম দিনের খেলায় আমাদের দ্বিতীয় ক্যাম্পাসের শিক্ষার্থীরা ট্রাইবেকারে মূল ক্যাম্পাসকে হারিয়ে দিয়েছে। এর থেকে বোঝা যাচ্ছে, আমাদের ২য় ক্যাম্পাসে প্রশিক্ষণ নিতে আসা শিক্ষার্থীরা যথাযথ প্রশিক্ষণ পেলে সর্বোচ্চ পর্যায়ে সফলতা পেতে পারে। এই একাডেমির সফলতা কামনা করছি।’ ফুটবল একাডেমি ঘিরে এদিন স্কুল মাঠ চত্বরে ছিল চরম উৎসাহ।

News Britant
Author: News Britant

Leave a Comment