News Britant

Thursday, August 11, 2022

আপনাদের দেখলে এখন মহিলা মনে হয়না,লক্ষী ঠাকুর মনে হয়: মন্ত্রী ফিরহাদ হাকিম

Listen

#ইসলামপুর: আপনাদের দেখলে এখন মহিলা মনে হয়না, লক্ষী ঠাকুর মনে হয়। আপনাদের আমার প্রণাম। প্রত্যেকেই ঘরের লক্ষী। তাই লক্ষীর ভান্ডার মমতা বন্দ্যোপাধ্যায়ের সফল প্রকল্প। স্বামী বা বাবার কাছে আপনাদের আর হাত পাততে হবেনা। রবিবার ইসলামপুর বাস টার্মিনাসে আয়োজিত একটি নির্বাচনী জনসভায় উপস্থিত মহিলাদের উদ্দেশ্য করে এমনই বলেন রাজ্যের পরিবহন মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম।

তিনি বলেন, কোনও সুস্থ মস্তিষ্কের লোক বিজেপি করতে পারেনা। প্রধানমন্ত্রী কে বার বার কটাক্ষ করেন তিনি। তিনি আরও জানান, রাজভবনে একটা কূজো মতন লোক আছে। সব কিছুতেই তিনি বাধা দেন। বিজেপির পার্টি অফিস রাজভবন বলেও জানান মন্ত্রী ফিরহাদ। রাজ্যপালকে উদ্দেশ্য করে বলেন, যতই চেষ্টা করেন বাংলার ক্ষতি করতে পারবেন না। কারণ এখানে মমতা আছেন।

বিরোধী দলকে এভাবেই নানান ভাবে  এক হাত নেন তিনি। সিপিএম প্রসঙ্গে বলেন, আসার সময় একটা পতাকা দেখে তার মনে হয়েছে এই দলটি কি এখনও আছে? ভোট প্রসঙ্গে মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, ভোট নষ্ট করবেন না। যদি বিরোধীরা ভোট চাইতে আসেন তবে আপনারা কিছু পয়সা তুলে দিন তাদের হাতে। বাইরে গিয়ে কিছু খেয়ে নেবে।

এদিন ইসলামপুর পৌরসভার সতেরোটি ওয়ার্ডের কর্মীসমর্থকরা ওই জনসভায় উপস্থিত হন। মূলত পুরভোটের মুখে কর্মী সমর্থক এবং নেতৃত্বদের অক্সিজেন যোগাতেই মন্ত্রী ফিরহাদ হাকিমের এই কর্মীসভা ইসলামপুরে। সেখানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলাপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী, চোপড়ার বিধায়ক হামিদুল রহমান।

ইটাহারের বিধায়ক মুসারফ হোসেন, উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইলাল আগরওয়াল, জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি কৌশিক গুণ, টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি গঙ্গেশ দে সরকার সহ অন্যান্য স্থানীয় ও জেলা নেতৃত্ব। উপস্থিত ছিলেন সতেরটি ওয়ার্ডের তৃণমূল প্রার্থীরাও।

News Britant
Author: News Britant

Leave a Comment