News Britant

Wednesday, August 17, 2022

পৌরসভায় তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের জেতাতে লাগাতার প্রচার তৃণমূল শিক্ষক সমিতির

Listen

#নিউজ ডেস্কঃ রাজ্যের অন্যান্য পৌরসভা গুলোর সাথে উত্তর দিনাজপুর জেলার তিনটি পৌরসভার কাউন্সিলর নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৭শে ফেব্রুয়ারী, রবিবার। এই নির্বাচনে তৃনমুল কংগ্রেসের মনোনীত প্রার্থীদের জিতিয়ে আনতে দিনরাত পরিশ্রম করে চলেছে পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির সদস্যরা। তাদের দাবি, এবারের নির্বাচনে ব্যাপক সফলতা আনবে তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থীরা।

পশ্চিম বঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির জেলা সভাপতি প্রসূন কুমার দত্ত বলেন, ‘আমাদের শিক্ষক সমিতির সদস্যরা সারা বছর আনন্দ, বেদনা, খুশি, দূুঃখে সাধারণ মানুষের পাশে থাকেন। তীব্র শীতের মরশুমে জেলার দুঃস্থ ও অসহায় পরিবার গুলোর মধ্যে যেমন শীতবস্ত্র বিতরণ করেছে, তেমনি কেন্দ্র সরকারের বিভ্রান্তিকর লকডাউনে সাধারণ মানুষ যখন দিশাহারা, তখন আর্ত পরিবার গুলোকে খাদ্য, বস্ত্র এবং বাসস্থান তুলে দিয়েছে।

এখন রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের ধারা এগিয়ে নিয়ে যাওয়ার জন্য যে প্রার্থীদের নামের অনুমোদন রাজ্য থেকে দেওয়া হয়েছে, তাদেরকে জিতিয়ে আনতে পারলে, তবেই রাজ্য সরকারের উন্নয়ন অব্যহত থাকবে। তাই জেলার প্রতিটি পৌরসভাতে প্রচারে নেমেছি।’ তিনি জানান, ছুটির দিন ছাড়াও স্কুল ছুটির আগে ও পরে আমরা দলবেঁধে ডালখোলা, ইসলামপুর এবং কালিয়াগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে প্রচার করছি।

সাধারণ মানুষের মধ্যে রাজ্য সরকারের বিভিন্ন সামাজিক প্রকল্পের সুবিধা প্রচার করছি। সমাজের শিক্ষিত ব্যক্তি হিসেবে এটা আমাদের কর্তব্য। গতকালও কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়কে পাশে নিয়ে কালিয়াগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে প্রচার করেছি। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সুবীর ধর, পঙ্কজ দাস, পিনাকী চ্যাটার্জী, অভিজিৎ দে চৌধুরী, গৌতম দত্ত, বিকাশ দাস, সন্তোষ মন্ডল সহ অন্যান্য সদস্যরা।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read