News Britant

Thursday, August 11, 2022

পৌর ভোটের প্রচারে এসে ব্যাপক সারা ফেললেন গৌতম দেব ও সৌরভ চক্রবর্তী

Listen

#মালবাজার: আগামী রবিবার অন্যান্য পৌরসভা গুলির সাথে মাল পৌর সভার ভোট অনুষ্ঠিত হতে চলছে। ফাল্গুনের প্রথম সপ্তাহে শহর ভোট নিয়ে সরগরম। এরই মাঝে সোমবার তৃনমুল কংগ্রেসের দুই নেতা মালবাজার শহরে এসে প্রচারে যথেষ্ট সারা ফেললেন। এদিন সকালে এসজেডিএর চেয়ারম্যান সৌরভ চক্রবর্তী ভোটের প্রচারে মালবাজার শহরে আসেন।

তিনি ১,৩,৫, ১০ নম্বর সহ কয়েকটি ওয়ার্ডে  র‍্যালি ও রোড শো করেন। এদিন প্রচারে তার সঙ্গে ছিলেন মাল পৌর বোর্ডের বিদায়ী চেয়ারম্যান স্বপন সাহা, শ্রমিকনেতা জোশেফ মুন্ডা সহ বিভিন্ন ওয়ার্ডের দলীয় প্রার্থীরা। পরে তিনি বলেন, এখানে আমার বেশ কয়েকটি র‍্যালি ও রোড শো করার প্রোগ্রাম আছে। পরে উদিচি কম্যুনিটি হলে কর্মীদের নিয়ে একটি সভা আছে।

এই শহরে বিগত বছর গুলিতে যথেষ্ট উন্নয়ন হয়েছে। বিশেষ করে তৃণমূল কাউন্সিলরদের ওয়ার্ডে ভালো কাজ হয়েছে। বিরোধীদের হাতে যে ওয়ার্ড গুলি ছিল তাতে আমাদের বিশেষ নজর আছে। যে উন্নয়ন হয়েছে তাতে আমাদের বিশ্বাস আমরা ১৫ আসনের মধ্যে ১৫টি আসন আমরা পাব।

অপর দিকে শিলিগুড়ি করপোরেশনের মেয়র গৌতম দেব মালবাজার শহরে কয়েকটি ওয়ার্ডে দলীয় প্রার্থীদের অনুকূলে রোড শো করে প্রচারে সারা ফেলেন। এদিন তার সঙ্গে ছিলেন জেলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী মহুয়া গোপ, আইএন টিটিইউসির জেলা সভাপতি রাজেশ লাকরা সহ অন্যান্যরা।

এদিন তার প্রচারে শহরে ব্যাপক সারা পড়ে। পরে তিনি বলেন, “মাননীয়া মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণার ও কর্মকান্ডে এই শহরে বিগত বছরে যথেষ্ট উন্নয়ন হয়েছে। ভালো সারা পাচ্ছি। আমার বিশ্বাস ভোটের ফল ভালো হবে আমরা প্রতিটি আসনে জিতব।

News Britant
Author: News Britant

Leave a Comment