News Britant

Wednesday, August 17, 2022

দলীয় প্রার্থীদের হয়ে দুয়ারে দোকানে প্রচার বিজেপি নেতৃত্বের

Listen

#মালবাজার: ডুয়ার্সের মালবাজার শহরে আগামী ২৭ ফেব্রুয়ারি পৌর নির্বাচন অনুষ্ঠিত হতে চলছে। প্রচারে পতাকা ও ফ্লেক্সে শহরের সর্বত্র ঢাকা পড়েছে। বিভিন্ন দল থেকে নেতারা  শহরে এসে প্রচারে হাওয়া তুলতে ব্যস্ত। সোমবার শহরে এসে তৃণমূল কংগ্রেসের একঝাঁক নেতা র‍্যালি ও রোড শো করে প্রচারে ঝড় তুলেছিলেন।

পাল্টা জবাব দিতে মঙ্গলবার বিজেপির বেশ কয়েকজন নেতা শহরে এসে বাড়ি থেকে দোকান সর্বত্র দলীয় প্রার্থীদের অনুকুলে প্রচার করলেন। এদিন প্রচারে এসেছিলেন জেলা সভাপতি বাপী গোস্বামী, নাগরাকাটার বিধায়ক পুনা ভেংরা, জেলা সহ সভাপতি মনোজ ভুজেল সহ অন্যান্যরা। দলের নেতৃত্ব প্রার্থী ও কর্মীদের নিয়ে বিভিন্ন ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে প্রার্থীদের জন্য ভোটার দের কাছে ভোট চান। এছাড়াও জাতীয় সড়কের পাশে দোকানে দোকানে গিয়ে ভোট দিতে অনুরোধ করেন।

জেলা সভাপতি বাপী গোস্বামী বলেন, “সুষ্ঠ ও গনতান্ত্রিক নিয়মে ভোট হলে বিজেপি কয়েকটি আসনে অবশ্য জিতবে”। বিধায়ক শ্রী ভেংরা বলেন, মালবাজার শহর ডুয়ার্সের মুখ্য দুয়ার ও প্রধান শহর। মানুষ আমাদের আর্শিবাদ করলে এই শহরকে সুন্দর ভাবে সাজিয়ে মডেল শহর হিসাবে গড়ে তুলব। আমাদের বিশ্বাস মানুষ আমাদের সমর্থন অবশ্য করবে।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read