News Britant

Wednesday, August 17, 2022

শ্মশানের গাছ উধাও, বাম ছাত্র যুবদের বিক্ষোভ ডেপুটেশন বাহিনে

Listen

#রায়গঞ্জঃ বাহিন শ্মশানের লক্ষাধিক টাকার গাছ উধাও। এই অভিযোগে এদিন উত্তাল হয়ে উঠল বাহিন গ্রাম। DYFI এর অভিযোগ, বাহিন শ্মশানে খুঁটি জাল দিয়ে ঘেরা করা থাকলেও লক্ষাধিক টাকার গাছ উধাও হয়ে গেছে। বিপ্রডাঙ্গি এলাকার রাস্তার সংষ্কারের নামে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ হয়েছে।

এবিষয়ে বারংবার বলা সত্ত্বেও, জবাব দেওয়ার ভয়েই পঞ্চায়েতে ধারে কাছে আসছে না প্রধান কাদের আলি। এদিন এলাকায় মিছিল করেই ডেপুটেশন দেওয়ার আগে পঞ্চায়েতের সামনে বিক্ষোভ প্রদর্শন করে  বাম ছাত্র যুবরা। যথেচ্ছ দুর্নীতি, স্বজন পোষণের বিরুদ্ধে বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন ইন্দ্রজিত বর্মন, উত্তম পাল, মোহিত বর্মন প্রমুখেরা।

ডেপুটেশনে প্রতিনিধিত্ব করেন সংগঠনের নেতা স্বপ্নন হালদার, বিশ্বজিত দাস, শান্ত দাস, ইন্দ্রজিৎ বর্মন,  সাবেদুল ইসলাম, জগন্ননাথ বর্মন, বিশ্বজিত রাজভর। সংগঠনের জেলা সম্পাদক ইন্দ্রজিত বর্মনের অভিযোগ তৃণমূল পরিচালিত প্রধান জবাব দেওয়ার ভয়ে একদিনের জন্যে পালিয়ে গেছে, মানুষের কাছে জবাব দিতেই হবে। সংগঠনের পক্ষ থেকে আবার আসবে। এবার বৃহত্তর আন্দোলনের সাথে মোকাবিলা ক রতে হবে প্রধানকে। প্রধানের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয় নি।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read