News Britant

Saturday, September 24, 2022

বিজেপি নেতা মনীশ শুক্লার খুনে ব্যারাকপুর জুড়ে বিক্ষোভ

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#কলকাতাঃ মনীশ শুক্লার খুনের জন্য গোটা ব্যারাকপুর জুড়েই তৃণমূলের বিরুদ্ধে জনরোষ তৈরি হয়েছে। সোমবার ব্যারাকপুরে এই কথা বলেন অর্জুন সিং। তিনি আরও বলেন বিজেপি কাউন্সিলর তথা জনপ্রিয় ব্যারাকপুরের নেতা মনীশ শুক্লা খুন হওয়ায় ক্ষোভে ফুঁসছেন সাধারণ মানুষ। এর ফল কি হবে তা আমার জানা নেই। জনরোষ কোন দিকে বইবে তাও আমরা বলতে পারছিনা।

মমতা বন্দ্যোপাধ্যায়ের দল ব্যারাকপুরে ফের খুনের রাজনীতি শুরু করল। আগেও ব্যারাকপুরে খুনের রাজনীতি শুরু করেছে তৃণমূল। তবে মনীশ শুক্লাকে খুন করে তৃণমূলের হার্মাদরা ঠিক করেনি। এর ফল তৃণমূলকে ভুগতে হবে বলে রাজ্যের শাসক দলকে হুঁশিয়ারি দিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তবে কোন পথে এই ঘটনার মোকাবিলা করা হবে তা নিয়ে সংবাদমাধ্যমে সামনে মুখ খুলতে চাননি অর্জুন সিং। তিনি বলেন তৃণমূলের খুনের রাজনীতি আমরা প্রতিহত করব। তবে কীভাবে করব তা নিয়ে সংবাদমাধ্যমে সামনে আলোচনা করব না।

অন্যদিকে ব্যারাকপুরের বিজেপি নেতা মনীশ শুক্লা খুন হওয়ায় সকাল থেকেই উত্তর চব্বিশ পরগনার বিভিন্ন প্রান্তে পথ অবরোধ করেছেন বিজেপি কর্মীরা। ব্যারাকপুরে ও সকাল থেকেই উত্তেজনা রয়েছে। অশান্ত ব্যারাকপুরকে শান্ত করতে সকাল বেলা থেকেই ব্যারাকপুরে টহল দিচ্ছে পুলিশ।

দলীয় কর্মী খুনের ঘটনায় সকালবেলায় ব্যারাকপুরে পৌঁছেছেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। তিনি দলের প্রয়াত নেতা মনীশ শুক্লার পরিবারের সঙ্গে দেখা করেন। দল পাশে রয়েছে সেই বার্তা প্রয়াত নেতার পরিবারকে দেন কৈলাস বিজয়বর্গীয়।

News Britant
Author: News Britant

Leave a Comment