News Britant

Wednesday, August 17, 2022

ছোটপর্দায় দীর্ঘ বিরতির পর ফিরছেন অভিনেতা কৌশিক সেন

Listen

#বিনোদন ডেস্ক: দীর্ঘ বারো বছর পর ছোটপর্দায় ফিরছেন কৌশিক সেন। রাজ চক্রবর্তীর প্রযোজনায় আসছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। সেখানে জাঁদরেল আইনজীবী অরিন্দম রায়ের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। অন্যায়ের সাথে আপোষহীন অরিন্দমের  ভাগ্যের পরিহাসে কম বয়সী নোলকের সঙ্গে বিয়ে হয়।

অসম বয়সের এই সম্পর্ক নিয়েই গল্প এগোবে ধারাবাহিকের। তাঁর বিপরীতে নোলকের চরিত্রে অভিনয় করছেন সৌমি সরকার। এছাড়াও ভাস্বর চট্টোপাধ্যায়কে ধারাবাহিকে বিশেষ চরিত্রে দেখা যাবে।

উল্লেখ্য,  এই সিরিয়ালেই অভিনয় করার কথা ছিল বাবুল সুপ্রিয়র। কিন্তু রাজনৈতিক ব্যস্ততার মাঝে ধারাবাহিকের শুটিংয়ের জন্য সময় দেওয়া বেশ কষ্টকর। সেই কারণেই হয়তো ধারাবাহিকের প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। তার বদলে অরিন্দমের চরিত্রে অভিনয় করতে সম্মত হন কৌশিক সেন। সিনেমার পাশাপাশি মঞ্চেরও দাপুটে অভিনেতা কৌশিক সেন।

২০১৮ সালে স্টার জলসাতেই শুরু হয়েছিল ধারাবাহিক ‘ভূমিকন্যা’। সোহিনী সরকার ও অনির্বাণ ভট্টাচার্য ছিলেন মুখ্য চরিত্রে। ধারাবাহিকে চন্দ্রভানুর চরিত্রে অভিনয় করেছিলেন কৌশিক সেন। ২০১৯ সালে শেষ হয়েছিল সেই ধারাবাহিক। তার দীর্ঘ বিরতির পর ছোটপর্দায় ফিরলেন অভিনেতা।

News Britant
Author: News Britant

Leave a Comment