News Britant

Thursday, August 11, 2022

স্কুলের প্রতি পড়ুয়াদের আকর্ষণ তৈরি করতে ফুটবল টুর্নামেন্ট, অংশ নেবে ৮টি দল

Listen

#রায়গঞ্জঃ স্কুলের পড়ুয়াদের মধ্যে স্কুল সম্মন্ধে আকর্ষণ তৈরি করতে এবারও আবার একদিনের ফুটবল টুর্নামেন্টের আয়োজন করল রায়গঞ্জ ব্লকের মাড়াইকুড়া ইন্দ্র মোহন হাইস্কুল কর্তৃপক্ষ। জেলার বিভিন্ন ব্লকের ৮টি স্কুল এই টুর্নামেন্টে অংশ নেবে বলে জানিয়েছেন স্কুলের শিক্ষকেরা।

স্কুলের প্রধান শিক্ষক নির্মল সরকার জানিয়েছেন, আগামী শনিবার রায়গঞ্জ, ইটাহার এবং কালিয়াগঞ্জ ব্লকের আটটি স্কুলের শিক্ষক ও শিক্ষা কর্মীদের নিয়ে একটি আমন্ত্রণীমূলক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। দুপুর ১২ টায় এই টুর্নামেন্ট শুরু হবে। মূলত স্কুল শিক্ষায় পড়ুয়াদের আগ্রহ বৃদ্ধি করতে এবং বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষিকাদের মধ্যে পারস্পরিক সম্পর্ক সুদৃঢ় করতে এই টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।

বিদ্যালয়ের ভুগোল শিক্ষক বিশ্বজিৎ মন্ডল বলেন, ইটাহার ব্লক থেকে ইটাহার ও বানবোল হাই স্কুল, রায়গঞ্জ ব্লক থেকে আয়োজক স্কুল বাদে হাতিয়া, কর্ণজোড়া, বামনগ্রাম হাসিমুদ্দিন, কাশিবাটি বিবেকানন্দ, কালিয়াগঞ্জ থেকে বরুনা প্রানপ্রিয় হাই স্কুল এতে অংশ নেবে। বিদ্যালয়ের শিক্ষক কৌশিক চক্রবর্তী বলেন, প্রতি দলে ৭ জনের দল নিয়ে স্কুল গুলো খেলতে নামবে। মোট ৭ টি ম্যাচের মাধ্যমে একটি দল চ্যাম্পিয়ন হবে।

News Britant
Author: News Britant

Leave a Comment