News Britant

Wednesday, August 17, 2022

ভোটের প্রাক্কালে ফ্লেক্স ও পতাকা ছেড়ার অভিযোগ

Listen

#মালবাজারঃ আর মাত্র একটি রাত। তারপরই মালবাজার পৌরসভার ভোট। ভোটের প্রাক্কালে ফ্লেক্স ছেড়া ও পতাকা ছিড়ে নালায় ফেলে দেওয়ার অভিযোগ উঠলো। শনিবার মাল থানায় সিপিএমের মাল এরিয়া কমিটির সম্পাদক রাজা দত্ত মাল থানার অভিযোগ করে জানান, তাদের ১১নম্বর প্রার্থী পার্থ দাসের ফ্লেক্স, ব্যানার ও পোস্টার ছিড়ে নালায় ফেলে দেওয়ার হয়েছে।

এটা নির্বাচন বিধি লঙ্ঘন করা হয়েছে”। শহরের ১ নম্বর ওয়ার্ডের সিপিএমের প্রার্থী সোমনাথ দত্ত অভিযোগ করে বলেন, “আমাকে নানান ভাবে হুমকির সন্মুখিন হতে হচ্ছে”। বিজেপির ৬ নম্বর ওয়ার্ডের প্রার্থীর স্বামী পঙ্কজ তেওয়ারি অভিযোগ করে বলেন, “ভোটে সন্ত্রাস হতে পারে। আমরা সব প্রতিরোধ করব”। অভিযোগের পাল্টা জবাব দিয়ে মাল টাউন তৃনমুল কংগ্রেসের সভাপতি অমিত দে বলেন, সব অভিযোগ ভিত্তিহীন।

তৃণমূল কংগ্রেসের সংস্কৃতি এটা নয়”। অভিযোগ পাল্টা অভিযোগ মধ্যে তিন দলের নেতারা তাদের জয় নিশ্চিত বলে দাবি করেন। সিপিএমের এরিয়া কমিটির সম্পাদক রাজা দত্ত বলেন, আমরা ৮ টি আসন পাচ্ছি। বোর্ড এবার আমরা দখল করব। বিজেপির মাল টাউন মন্ডলের সভাপতি তথা ১০ নম্বরের প্রার্থী  নবীন সাহা বলেন, এবার আমরা বোর্ড দখল করব”। তৃণমূল কংগ্রেসের অমিত দে জানান, শহরে যা উন্নয়ন হয়েছে তাতে আমরা বিরোধী শুন্য বোর্ড গঠন করব।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read