News Britant

Thursday, August 11, 2022

সৌন্দর্য্যপুর্ন পরিবেশে শান্তিতে ভোট মালবাজারে ভোটের হার ৮০.৭২ শতাংশ

Listen

#মালবাজার: ডুয়ার্সের মালবাজার শহর বরাবর শান্তিপূর্ণ। রবিবার এই শান্তিপূর্ণ শহরে পৌরসভার সপ্তম পৌর ভোট অনুষ্ঠিত হয়ে গেল। দিনের শেষ পর্যন্ত ভোটের হার ছিল ৮০.৭২ শতাংশ। এদিন সকাল ৬.৩০ মিনিটে  মালবাজার শহরের সুভাষিণী উচ্চ বালিকা বিদ্যালয়ে গিয়ে দেখা গেল মক-পোল চলছে। এই স্কুলে শহরের ৪ ও ১০ নম্বর ওয়ার্ডের ভোট নেওয়ার জন্য তিনটি ভোট গ্রহণ কেন্দ্র করা হয়েছে।

৪ নম্বর ওয়ার্ডের ভোট গ্রহণ কেন্দ্রের ইভিএম মেশিনে সামান্য সমস্যা থাকলেও পরে মিটে যায়। সকাল ৭টা বাজতেই দেখা গেল ভোটারদের লাইন। ভোট শুরু হতেই প্রার্থদের ১০ নম্বর ওয়ার্ডের তিন দলের তিন প্রার্থীকে দেখা গেল খোসমেজাজে গল্প করতে। সুভাষিণী বালিকা বিদ্যালয়ের পাশেই রয়েছে আদর্শ বিদ্যা ভবন। সেখানে শহরের ১,২,৩ নম্বর ওয়ার্ডের ভোট গ্রহণ চলছে।

সেখান থেকে চলে এলাম আর আর স্কুল এলাকায়। সেখানে ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের ভোট গ্রহণ চলতে দেখা যায়। দেখা গেল মহিলা সংরক্ষিত এই আসনের তিন মহিলা পাশাপাশি বসে গল্প করছেন। তৃণমূল প্রার্থী রুমা দাস জানালেন, “রাজনৈতিক পার্থক্য থাকতে পারে কিন্তু, ব্যক্তিগত সম্পর্ক অমলিন রয়েছে। একই ওয়ার্ডের বাসিন্দা সামাজিক অনুষ্ঠানে একত্রে থাকতে হয়। তাই গল্প করতে বাধা নেই”।

বিজেপির সঙ্গীতা দাস জানান, আমাদের ব্যক্তি গত সম্পর্ক ভালো আছে। সিপিএমের রুমি অধিকারী বললেন, একই ওয়ার্ডে থাকি, রাজনৈতিক পার্থক্য থাকতে পারে তা বলে ব্যক্তিগত বিরোধ হবে কেন? এই ভাবে ১৩ নম্বর ওয়ার্ডে কর্মতীর্থ ভবন, আনন্দ বিদ্যাপীঠ, ফরওয়ার্ড ক্লাব, বিএল স্কুল উদিচি কম্যুনিটি হল সহ সব কয়েকটি ভোট গ্রহণ কেন্দ্রে ঘুরে দেখা গেল শান্তিপূর্ণ ভাবে ভোট হচ্ছে। কোথাও কোন গোলমালের লেশ দেখা যায়নি। ছাপ্পা বা অন্য কোন বিষয়ে থানায় অভিযোগ এদিন জমা পড়েনি।

News Britant
Author: News Britant

Leave a Comment