News Britant

Thursday, August 11, 2022

ধিক্কার মিছিল ও পথ অবরোধ ইটাহারে

Listen

#ইটাহারঃ মৃত ছাত্রনেতা আনিস খানের খুনিদের শাস্তির দাবিতে শনিবার হাওড়ার পাঁচলায় হাওড়া গ্রামীণ SP অফিস অভিযানে নামে DYFI ও SFI। এই মিছিলে পুলিশের বেপরোয়া লাঠিচার্জ ও গ্রেপ্তার হওয়া ১৭ জন নেতৃত্বকে নিঃশর্ত মুক্তির দাবিতে ধিক্কার মিছিল ও প্রতীকি পথ অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করা হল ইটাহারে।

এদিন ইটাহার হাটখোলা এলাকার CPIM এর দলীয় কার্যালয় থেকে সংগঠনের বেশকিছু সমর্থক মিছিল করে এসে সদর ইটাহার চৌরাস্তা এলাকায় জাতীয় সড়কে কিছু সময়ের জন্য প্রতিকী পথ অবরোধ করে বিক্ষোভ দেখায়।

মূলত, প্রয়াত ছাত্র নেতা আনিস খানের খুনি দের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে গতকাল হাওড়া গ্রামীণ SP অফিস অভিযানে DYFI ও SFI ছাত্র সংগঠনের মিছিলে DYFI রাজ্য সভাপতি ধ্রূবজ্যোতি সাহা সহ অনেক সমর্থকের উপরে পুলিশের লাঠিচার্জ করে। পাশাপাশি DYFI রাজ্য সম্পাদিকা মীনাক্ষী মুখার্জি সহ ১৭ জন কার্যকর্তাকে পুলিশ গ্রেপ্তার করে।

পুলিশি লাঠিচার্জ সহ গ্রেপ্তার হওয়া ছাত্র নেতা কর্মীদের নিঃশর্ত মুক্তির দাবিতে আজকে ইটাহার ব্লক DYFI ও SFI ছাত্র সংগঠনের এই বিক্ষোভ প্রদর্শন বলে জানাযায়। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, DYFI ইটাহার ব্লক সম্পাদক আনোয়ারুল হক, SFI ব্লক সম্পাদক মাসুদ আলম, মিজানুর রহমান, সাদ্দাম হোসেন, রুবেল আক্তার সহ অন্যান্যরা। এদিনের বিক্ষোভ কর্মসূচি ঘিরে ইটাহার থানার বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়।

News Britant
Author: News Britant

Leave a Comment