News Britant

Wednesday, August 17, 2022

বিজেপি নেতা মনীশ শুল্কার অন্তিম যাত্রায় অশান্তি ছড়ালো কলকাতায়

Listen

#কলকাতাঃ মনীশ শুক্লার অন্তিম যাত্রাতেও অশান্তি শহর কলকাতায়। সোমবার সন্ধ্যেয় এনআরএস হাসপাতাল থেকে মনীশ শুক্লার দেহ বার হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে হাসপাতাল চত্বরে। উত্তেজনা কাটিয়ে বিজেপি কর্মীদের গাড়ি এস এন ব্যানার্জি রোড ছুতেই ফের বিজেপি কর্মীদের সঙ্গে বচসা শুরু হয় কলকাতা পুলিশের। লালবাজারের কর্তারা বিজেপি নেতাদের জানিয়ে দেন ধর্মতলার দিকে কোনমতেই যাওয়া যাবেনা। ততক্ষণে কলকাতা পুলিশের কাছে খবর পৌঁছে যায় রাজভবনের মনীশ শুক্লার দেহ নিয়ে যাবে বিজেপি নেতৃত্ব।

ধর্মতলার একটু আগেই রাজভবনে মনীশ শুক্লার দেহ যাওয়া নিয়ে কলকাতা পুলিশের আধিকারিকদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিজেপি সাংসদ অর্জুন সিং। তার দেখাদেখি বিজেপি কর্মীরাও এরপর উত্তেজিত হয়ে পড়েন। শুরু হয় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি। যদিও শেষ পর্যন্ত কলকাতা পুলিশের আধিকারিকদের আপত্তিতে অর্জুন সিং, কৈলাস বিজয়বর্গীয় -রা কোনমতেই মৃতের দেহ রাজভবনে নিয়ে যেতে পারেননি।

শেষে বাধ্য হয়ে গোটা পরিস্থিতি রাজ্যপালকে জানাতে অর্জুন সিং কৈলাস বিজয়বর্গীয় রাতেই রাজভবনে জান। রাজভবন থেকে ফিরে কৈলাস বিজয়বর্গীয় জানান, বাংলায় গণতন্ত্র বলে কিছু নেই। সেই কথাই রাজ্যপালকে বিজেপি জানিয়েছে বলে জানান কৈলাস বিজয়বর্গীয়। উল্লেখ্য , রাতেই রাজ্যপালের কাছে মনীশ শুক্লার বাবা ব্যারাকপুরের পুলিশকর্তাদের বিরুদ্ধে নালিশ জানিয়েছেন।

News Britant
Author: News Britant

Leave a Comment