News Britant

Thursday, August 11, 2022

ইসলামপুর পৌরসভায় পৌরবোর্ড গঠন করছে তৃণমূল কংগ্রেস

Listen

#ইসলামপুর: ভোটের লড়াই হাড্ডাহাড্ডি হলেও শেষ পর্যন্ত ইসলামপুর পৌরসভা দখল করে নিল তৃণমূল কংগ্রেস। ইসলামপুর পৌরসভার ১৭ টি ওয়ার্ডের মধ্যে তৃণমূল কংগ্রেস সতেরটিই পাবেন বলে আশাবাদী থাকলেও সেই আশাকে অবশ্য উড়িয়ে দিয়েছেন বিরোধীরা।

সতেরো টি আসনের মধ্যে এগারোটি আসন দখল করেছেন তৃণমূল কংগ্রেস, নির্দল তিনটি, বিজেপি দুটি এবং একটি সিপিএম। কংগ্রেস আদৌ কোন খাতা খুলতেই পারেনি। বুধবার ইসলামপুর গার্লস হাই স্কুলে গণনা কেন্দ্রে ডালখোলা পৌরসভা এবং ইসলামপুর পৌরসভা এই দুটি পুরসভার ভোট গণনা হয়।

ডালখোলা পৌরসভায় ষোলটি তৃণমূল কংগ্রেস এবং চারটি নির্দল পেয়েছে। ইসলামপুর মহাকুমার মহকুমা শাসক তথা রিটার্নিং অফিসার সপ্তর্ষি নাগ জানান, ভোট গণনা পর্ব শান্তিপূর্ণভাবে হয়েছে। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ডালখোলা ও ইসলামপুর  এই দুটি পুরসভার ভোট গণনা  খুব কম সময়ের মধ্যেই শেষ হয়েছে।

অন্যদিকে উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইলাল আগরওয়াল জানান, ইসলামপুর, ডালখোলা এবং কালিয়াগঞ্জ তিনটিতেই তৃণমূল কংগ্রেস বোর্ড গঠন করবে। তবে যে সমস্ত ওয়ার্ডগুলোতে তারা আশানুরূপ ফলাফল করতে পারেননি সেগুলো পর্যালোচনা করে দেখা হচ্ছে কি কারনে সেটা হয়নি। এদিন তিনি বলেন, যারা তাদের দল থেকে নির্দল প্রার্থী হয়েছিলেন তারা জয়ী হলেও তাদেরকে তাদের দলের অন্তর্ভুক্ত করা হচ্ছে না।

ইসলামপুর পৌর সভা নির্বাচনে নির্দল ও বিভিন্ন দল থেকে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন কৃষ্ণা সাহা দত্ত তৃণমূল ১ নং ওয়ার্ড, প্রীতি যাদব বিজেপি ২ নং ওয়ার্ড, মহঃনাজিম নির্দল ৩ নং ওয়ার্ড, গুরুদাস সাহা তৃণমূল ৪ নং ওয়ার্ড, পূর্ণিমা সাহা দে তৃণমূল ৫ নং ওয়ার্ড, অমল কুমার সরকার নির্দল ৬ নং ওয়ার্ড, কানাইয়ালাল আগরয়াল তৃণমূল ৭ নং ওয়ার্ড।

হাজি মুজাফফর হুসেইন তৃণমূল ৮ নং ওয়ার্ড (বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী), নাগীনা বেগম তৃণমূল ৯ নং ওয়ার্ড, ফিরোজ আহমেদ সিপিআইএম ১০ নং ওয়ার্ড, মানিক দত্ত নির্দল ১১ নং ওয়ার্ড, নিবেদিতা সাহা বিজেপি ১২ নং ওয়ার্ড, অসিত সেন তৃণমূল ১৩ নং ওয়ার্ড, সঙ্গীতা সাহা দাস তৃণমূল ১৪ নং ওয়ার্ড, অর্পিতা পোদ্দার দত্ত তৃণমূল ১৫ নং ওয়ার্ড, জ্যোতি দত্ত তৃণমূল ১৬ নং ওয়ার্ড এবং শিখা দত্ত তৃণমূল ১৭ নং ওয়ার্ড।

News Britant
Author: News Britant

Leave a Comment