News Britant

Wednesday, August 17, 2022

তৃণমূল কর্মীর ফাঁস লাগানো পচাগলা মৃতদেহ উদ্ধার

Listen

#রায়গঞ্জঃ কয়েকদিন ধরে নিখোঁজ থাকার পর এক তৃণমূল কর্মীর পচাগলা দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো রায়গঞ্জের সুভাষগঞ্জ এলাকাতে।মৃত ঐ তৃণমূল কর্মীর নাম টিপু সুলতান(২৭)।পেশায় তেল মিলের মালিক টিপু সুলতান গত চার-পাঁচ দিন ধরে নিখোঁজ ছিলো, শনিবার সকালে তেল মিলের গোডাউন থেকে দুর্গদ্ধ বের হওয়ায় স্থানীদের সন্দেহ হয়।

এরপর পুলিকে খবর দিলে ঘটনাস্থলে রায়গঞ্জ থানার পুলিশ এসে গডাউনের তালা ভেঙে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে। এই ঘটনায় এদিকে স্থানীয়দের একাংশের দাবী, স্ত্রীর সাথে দাম্পত্য বিবাদের জেরেই ওই যুবক আত্মঘাতী হয়ে থাকতে পারে। যদিও এই ঘটনায় রাজনৈতিক কারন সরাসরি নেই বলে প্রাথমিকভাবে আত্মীয় ও স্থানীয়রা দাবী করলেও এই মৃত্যুর ঘটনায় যথেষ্টই রহস্য দানা বেধেছে।

এলাকাবাসী এমনকি স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য জানান, স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকেদের সাথে ইতিপূর্বে একাধিকবার বিবাদ নিয়ে আলোচনাও হয়েছিল। কিন্তু তাতেও কোনো সমাধান হয়নি বলে দাবী। তবে এই ঘটনার পেছনে আসল কি রহস্য আছে তা পুলিশের তদন্তেই স্পষ্ট হবে বলে জানিয়েছেন সকলে। রায়গঞ্জ মেডিকেলের মর্গে মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read