News Britant

Wednesday, August 17, 2022

বেনারসে মুখ্যমন্ত্রীর উপর হামলার প্রতিবাদে মালে যোগীর কুশপুত্তলি পুড়িয়ে তৃণমূলের প্রতিবাদ

Listen

#মালবাজার: উত্তর প্রদেশের বেনারসে এরাজ্যের মুখ্যমন্ত্রীর উপর হামলা ও কালো পতাকা দেখানোর প্রতিবাদে শনিবার বিকালে মালবাজার শহরের ক্যালটেক্স মোর এলাকার তিন রাস্তার মোরে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কুশপুত্তলী পূড়িয়ে তৃণমূল কংগ্রেসের ছাত্র যুব ও মহিলা সংগঠনের কর্মীরা প্রতিবাদ জানালো।

শনিবার বিকাল ৫ টা নাগাদ আকাশ কালো করে ঝিরিঝিরি বৃষ্টি পড়ছিল। সেই বৃষ্ঠি উপেক্ষা করে শহরের ২ ও ১১ নম্বর ওয়ার্ডের মহিলা ও ছাত্রযুব সংগঠনের কর্মীরা ক্যালটেক্স এলাকায় তিন রাস্তার মোরে সামিল হয়। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী ও দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ধিক্কার স্লোগানে এলাকা মুখর হয়ে ওঠে। পরে রাস্তার উপর উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর কুশপুত্তলী পুড়িয়ে প্রতিবাদ জানানো হয়।

মাল টাউন যুব তৃনমুল কংগ্রেসের সহ সভাপতি আনন্দ লোহার বলেন, গতকাল উত্তর প্রদেশের বেনারসে আমাদের প্রিয় নেত্রী রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের উপর হামলা হয়েছে। তার কনভয়ের উপর পাথর ছোড়া হয়। কালো পতাকা দেখানো হয়। আমরা মনে করি সেখানের মুখ্যমন্ত্রী ভয় পেয়ে আক্রমণমুখি হয়ে উঠেছে।

আমাদের নেত্রীর উপর হামলা করেছে। তার প্রাননাশের চেষ্টা করেছে। এজাতীয় ঘটনা যখনই ঘটবে আমরা তীব্র প্রতিবাদে গর্জে উঠব। মোদী ও যোগীজীকে জানিয়ে দিতে চাই এরাজ্যে ছাত্র যুব মহিলারা একত্রে মমতা বন্দোপাধ্যায়ের সাথে আছে। তারা সমবেত প্রতিবাদ করবে।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read