News Britant

Wednesday, August 17, 2022

নতুন পৌর সু-স্বাস্থ্য কেন্দ্রের পোষ্টার পোড়ালো দুষ্কৃতকারীরা, তীর বিজেপির দিকে

Listen

#রায়গঞ্জঃ রায়গঞ্জ পৌরসভার ২৬ নম্বর ওয়ার্ডে, নতুন পৌর সুস্বাস্থ্য কেন্দ্রের জায়গা নির্দিষ্ট করে পোষ্টার লাগাতেই ছিড়ে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল। এদিন বিরোধী দলের দিকে আঙুল তুলে, তাদেরকে উন্নয়ন বিরোধী বলে দাবি জানালেন স্থানীয় কাউন্সিলর অভিজিৎ সাহা।

উল্লেখ্য, কিছুদিন আগেই পশ্চিমবঙ্গ সরকারের নগরন্নোয়ন ও পৌর বিষয়ক দপ্তরের আর্থিক সহয়তায় রায়গঞ্জ পৌরসভার ২৬ নম্বর ওয়ার্ডের বেলতলা এলাকায় একটি ৫ শয্যা বিশিষ্ট পৌর সুস্বাস্থ্য কেন্দ্রের অনুমোদন নিয়ে আসেন স্থানীয় কাউন্সিলর অভিজিৎ সাহা। এদিন অভিজিৎ বাবু বলেন, ‘এটা আমার ওয়ার্ডের বাসিন্দাদের জন্য ভীষণ ভালো পদক্ষেপ।

সরকারি উন্নয়নের জোয়ারে এই স্বাস্থ্য কেন্দ্রে ৫ টি শয্যা সহ, ৪টি ঘর, ডাক্তার, নার্স প্রভৃতির সুবিধা পাওয়ার কথা। জায়গা নির্দিষ্ট হয়েছে। এরকম পরিস্থিতিতে এদিন দেখা যায়, বিরোধী দলের অসাধু ও দুষ্কৃতকারীরা সেই পোষ্টার ছিঁড়ে আগুন ধরিয়ে দিয়েছে।’ রাজ্য সরকারের উন্নয়ন মূলক কাজের সাথে তাল মেলাতে না পেরে এই অনৈতিক কাজ করেছে গুটি কয়েক বিজেপি কর্মী, এমনটাই দাবি জানালেন অভিজিৎ বাবু।

এমন কাজের তীব্র নিন্দা করেছেন ওয়ার্ডের বাসিন্দা তথা শিক্ষক সুবীর ধর। তীব্র প্রতিবাদের ডাক দিয়েছেন তিনি। এদিন ছেঁড়া ফ্লেক্সের সামনে দাঁড়িয়ে তিনি বলেন, ২৬ নম্বর ওয়ার্ডের নাগরিকবৃন্দের জন্য কাউন্সিলর অভিজিৎ সাহা অনেক লড়াই করে একটা স্বাস্থ্যকেন্দ্র  নিয়ে এসেছেন।

আপনারা দেখতে পাচ্ছেন একটা বোর্ড লাগানো হয়েছিল গতকাল রাতে ওয়ার্ডের কিছু দুষ্কৃতী এই ফ্লেক্সটিকে আগুন দিয়ে পুড়িয়ে দেয়, আমি এর প্রতিবাদ চাই। এদিকে যাদের বিরুদ্ধে এই অভিযোগ, সেই বিজেপি কর্মীদের কোনো মতামত পাওয়া যায় নি।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read