News Britant

Thursday, August 11, 2022

তৃণমূলের রাজ্য কমিটিতে রায়গঞ্জের কৃষ্ণ কল্যানী, মানতে নারাজ কানাইয়া

Listen

#রায়গঞ্জঃ সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের রাজ্য কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা হয়েছে রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণীর। রায়গঞ্জ থেকে কৃষ্ণ বাবু রাজ্য সাধারন সম্পাদক মন্ডলীতে স্থান পাওয়ায় উচ্ছ্বসিত জেলার তৃণমূল কংগ্রেস কর্মী-সমর্থকেরা।

যদিও তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়া লাল আগরওয়ালের দাবি, রাজ্য সাধারণ সম্পাদক মন্ডলীতে রায়গঞ্জের কৃষ্ণ কল্যানী নয়, ওটা হবে জলপাইগুড়ির কিষাণ কল্যাণী। রায়গঞ্জের কৃষ্ণ কল্যাণী বিজেপির বিধায়ক, উনি তো বাইরে বলতে পারবেন না তৃণমূল করেন।

বললে বিধায়ক পদ চলে যাবে। কিষাণ কল্যানী আগেও ছিলেন, এবারও আছেন।’ তিনি আরও বলেন, এই জেলা থেকে রাজ্য কমিটিতে  আব্দুল করিম চৌধুরী ও অসীম ঘোষ জায়গা পেয়েছেন, অন্য কেউ পাননি।

এদিকে, এদিন কলকাতা থেকে টেলিফোনে কৃষ্ণবাবু বলেন, প্রথমে আমি না অন্য কেউ রাজ্য সাধারণ সম্পাদক  মন্ডলীতে জায়গা পেয়েছে তা নিয়ে প্রথমে ধোঁয়াশা দেখা দেয়,যদিও পরে রাজ্য মন্ত্রীসভার গুরুত্বপূর্ণ মন্ত্রী তথা তিন জেলার পর্যবেক্ষক ববি হাকিম আমাকে কনফার্ম করেছেন। দল আমাকে বড় দ্বায়িত্ব দিল।

দলকে শক্তিশালী করার কাজ করবো। উত্তর দিনাজপুর জেলায় দলকে শক্তিশালী করতে সকলকে নিয়ে একসঙ্গে কাজ করবো। অন্যদিকে বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকার বলেন,কৃষ্ণ কল্যাণীর উচিত বিধায়ক পদ থেকে পদত্যাগ পত্র জমা দিয়ে তৃণমূল কংগ্রেসের টিকিটে জয়ী হয়ে আসা।

News Britant
Author: News Britant

Leave a Comment