News Britant

Thursday, August 11, 2022

৫ এ ৪, অকাল আবিরে মাতল জেলা বিজেপি কর্মী সমর্থকেরা

Listen

#রায়গঞ্জঃ ৫ রাজ্যের বিধানসভা ভোটের ফলাফল প্রকাশিত হল আজ। ৫টির মধ্যে ৪টি রাজ্যে সরকার গড়তে চলেছে ভারতীয় জনতা পার্টি। এদিন দুপুরের পাঁচ রাজ্যের সামনে আসতেই আনন্দে মিষ্টিমুখ ও আবিরে মাখলেন উত্তর দিনাজপুর জেলা ভারতীয় জনতা পার্টির কর্মী সমর্থকেরা।

হাইভোল্টেজ উত্তর প্রদেশ সহ মনিপুর, উত্তরাখন্ড, পাঞ্জাব ও গোয়ায় বিধান সভা ভোট শেষ হয় গত ৭ই মার্চ। এদিন সকালে ব্যালটের মেশিনে ফলাফলের বোতাম টিপতেই দেখা যায় বিপুল সংখ্যা গরিষ্ঠতা নিয়ে পুনরায় উত্তর প্রদেশে সরকার গঠন করতে চলেছে যোগী আদিত্যনাথের নেতৃত্বে ভারতীয় জনতা পার্টি।

পাঞ্জাব বাদ দিয়ে বাকি আরও তিনটি রাজ্যে এককভাবে সরকার গঠন করতে চলেছে ভারতীয় জনতা পার্টি। এরকম পরিস্থিতিতে এদিন ভারতীয় জনতা পার্টির  উত্তর দিনাজপুর জেলা সভাপতি বাসুদেব সরকার বলেন, চার রাজ্যে ভারতীয় জনতা পার্টি বিপুল জয় পেয়েছে।

এই চার রাজ্যে জনগন আমাদের প্রার্থী দের বিপুল ভোট দিয়েছেন, আমরা সেজন্য ওই রাজ্যের জনগনের কাছে কৃতজ্ঞ। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেশ যে এগিয়ে চলেছে, এটা তার প্রমাণ। মোদির হাত শক্ত করতে তারা যেভাবে সমর্থন জানিয়েছেন, তা খুশির।

সেই খুশির আনন্দে আজ আমরা ভারতীয় জনতা পার্টির কর্মী সমর্থকেরা একসাথে মিষ্টি মুখ ও আবির মেখেছি।’ তিনি আরও বলেন, ‘এই তৃণমূল কংগ্রেস খেলা হবে স্লোগান নিয়ে যেখানে যেখানে গেছেন, সেখানকার মানুষ তাদের প্রত্যাখান করেছেন। গোয়া, ত্রিপুরা, উত্তর প্রদেশ তার অন্যতম বড় প্রমাণ।’

এদিকে, রায়গঞ্জ লোকসভার সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী বিজেপির এই জয়কে ওই রাজ্যের জনগনের জয় বলে উল্লেখ করে জানান, এটা বিজেপির একটা বড় জয়। এই জয় উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, মনিপুর এবং গোয়াবাসী নাগরিকদের জয়। ভারতীয় জনতা পার্টি এবং মোদিজীর উপর ভরসা রাখার জন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই।

News Britant
Author: News Britant

Leave a Comment