News Britant

Wednesday, August 17, 2022

ভর সন্ধ্যায় আলমারি ভেঙে কয়েক লক্ষ টাকার গহনা চুরি ওদলাবাড়িতে

Listen

#মালবাজারঃ পুজো আসতেই চুরির উপদ্রব বেড়ে গেলো মালবাজার মহকুমায়। দুদিন আগে মালবাজারে কাপড়ের দোকানে চুরির পর এবং দক্ষিন ওদলাবাড়ি একটি বাড়ি থেকে ৫ লক্ষ টাকার সোনার অলঙ্কার এবং ক্যাস টাকা নিয়ে চম্পট দিলো চোরের দল। আর এতেই আতঙ্ক দেখা দিয়েছে।
বাড়ির মালিক নেত্র বাহাদুর লিম্বু ব্যবসার কাজে কুয়েত থাকেন। বাড়ি উনার স্ত্রী রঞ্জিতা সুবা এবং ছোট ছেলেই থাকতেন বলে জানিয়েছেন রঞ্জিতা সুব্বার জামাইবাবু অনিল কুমার থাপা। রাত ১১ টা নাগাদ মালবাজার পুলিশ এসে তদন্ত শুরু করেছেন।
বাড়ির মালিক রঞ্জিতা সুব্বা বলেন, সোমবার রাত সাত থেকে সাড়ে সাত টা নাগাদ আমি পাশের  বাড়ির চাবি আমার কাছে রেখে দিয়েছিল। সেই চাবি দিতে গিয়েছিলাম। তখন বাড়ির একটি রুমে পড়াশুনা করছিলো আমার ছোট্ট ছেলে।  ছেলে জানালা দিয়ে দেখে বাড়ির পেছন দিয়ে কেবা কারা যেন হেঁটে চলে গেলো। এরপর ছেলে চিৎকার করে বাড়ির বাইরে আসে। চিৎকার শুনে আমি বাড়ি ছুটে যাই। ছেলের কাছে সমস্ত কিছু শুনে আলমারি কাছে গিয়ে দেখি, আলমারি খোলা, লকার খোলা। লকারের মধ্যে একটি ব্যাগের মধ্যে সোবার অলঙ্কার গুলো ছিল। তা থেকে সব অলঙ্কার নিয়ে চলে যায় চোরের দল।
রঞ্জিতার জামাইবাবু অনিল কুমার থাপা জানিয়েছেন, কিছুদিন আগে পাশের বাড়ির এক যুবকের মৃত্যু হয়। বর্তমানেই সেই বাড়িতে কেউ  থাকে না। তাই সেই বাড়ির সমস্ত গহনা আমার শালিকার বাড়িতে রেখে গিয়েছিলো। চোরের দল সেই গতকাল রাতে সেই সোনার গহনা নিয়ে চম্পট দেয়। আমরা চাই পুলিশ সঠিক তদন্ত করে অপরাধীকে গ্রেপ্তার করুক। এই ভাবে চুরির ঘটনায় এলাকায় নিরাপত্তার অভাব বোধ করছেন মানুষেরা।
পুলিশ সুত্রে জানাগেছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।   
News Britant
Author: News Britant

Leave a Comment