News Britant

Thursday, August 11, 2022

সরকারি প্রকল্পের কাজ পরিদর্শন করলো ন্যাশনাল মনিটরিং টিম

Listen

#মালবাজার: ন্যাশনাল লেভেল মনিটরিং টিম শনিবার পরিদর্শনে এলেন মালবাজার মহকুমার ক্রান্তি ব্লকের রাজাডাঙ্গা গ্রাম পঞ্চায়েত এলাকায়। এদিন টিম প্রধান  কে কে চৌবে নেতৃত্বে রাজাডাঙ্গা গ্রাম পঞ্চায়েত এলাকার প্রধান মন্ত্রী আবাস যোজনা, একশ দিনের  প্রকল্পগুলি কাজ ঘুরে দেখেন।

এছাড়াও গ্রাম পঞ্চায়েত এলাকার দক্ষিণ হাসখালি মৌজার প্রধান মন্ত্রী আবাস যোজনার উপভোক্তা মনিরুল ইসলাম, দুলাল বণিক, সানচারোয়া ওরাও, জবেদা খাতুন বাড়িতে যান ও  সঠিক ভাবে গৃহ নির্মাণ হয়েছে কি না তা খতিয়ে  দেখেন কেন্দ্রিয় সদস্যরা।

এলাকার বেনিফিসিয়ারিদের সাথে কথা বলেন, বেনিফিসিয়ারিরা সঠিক ভাবে  টাকা পেয়েছেন কি না? এছাড়াও এদিন গ্রাম পঞ্চায়েত এলাকার হাঁসখালিতে একটি সি সি রোড ও একটি সি সি ড্রেন পরিদর্শন করেন। ক্রান্তির বি ডি ও প্রবীর কুমার সিংহ জানালেন, ন্যাশনাল লেভেল মনিটরিং টিমের সাথে সহযোগিতা করতে আমি সব সময় ছিলাম”।

কেন্দ্রিয় দলের সদস্যরা আজকে প্রধান মন্ত্রী আবাস যোজনা ও ১০০দিনের কাজ ঘুরে দেখেন। ন্যাশনাল লেভেল মনিটরিং টিমের মুখ্য কে কে চৌবে বলেন সরকারি প্রকল্পগুলি সঠিক ভাবে রূপায়িত হচ্ছে কি না তা যাচাই করতে আজ এই পরিদর্শন। উপভক্তাদের সাথে কথা বলে জানতে পারলাম তা সঠিক ভাবে রূপায়িত হচ্ছে বলে জানান শ্রী চৌবে।

News Britant
Author: News Britant

Leave a Comment