News Britant

Thursday, August 11, 2022

গ্রাম পঞ্চায়েত ভোটের প্রস্তুতি শুরু তৃণমূলের

Listen

#মালবাজারঃ বছর ঘুরলেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। মাল ব্লকে  বিরোধী শুন্য পঞ্চায়েত গঠনের লক্ষ্যে প্রস্তুতি শুরু করে রাজ্যের ক্ষমতাশীন তৃণমূল কংগ্রেস। চার রাজ্যে বিজেপির ফল ভাল হলেও। পশ্চিম বাংলায় তার কোন প্রভাব পরেনি। জানালেন মাল ব্লকের তৃণমূল নেতা কর্মিরা।

তার উদাহরণ স্বরুপ, বিজেপি থেকে ঝাকে ঝাকে তৃণমূল যোগদান পর্ব চলছে মালবাজার মহকুমা জুরে, দাবি তৃণমূল নেতৃত্বের। গতকাল বিকেল থেকে রাত পর্যন্ত মাল ব্লকের ওদলাবাড়ির হিন্দি স্কুল এলাকায় এক সভা করে তৃনমুল নেতা কর্মিরা। উপস্থিত ছিলেন মাল ব্লকের তৃণমূল কংগ্রেস এর ব্লক সভাপতি তমাল ঘোষ।

এছারা উপস্থিত ছিলেন ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি সুকান্ত চৌধুরী এবং গ্রাম পঞ্চায়েতের তৃণমূল এর অঞ্চল সদস্যরা। এদিন ব্লক সভাপতি বলেন, “চার রাজ্যে বিজেপির জয়লাভ হলেও, পশ্চিমবঙ্গে বিজেপির কোন স্থান নেই। এদিন এলাকার বিজেপির বড় বড় নেতা কর্মিরা তৃণমূল কংগ্রেসে যোগদান করেছে।

গ্রাম পঞ্চায়েতের ভোটের আগে মালবাজার ব্লক জুড়ে বিজেপি শুন্য করবো। ব্লকের কোন গ্রাম পঞ্চায়েতে বিজেপি একটি আসন পাবে না। মানুষ মমতা ব্যানার্জি উন্নয়ন কে ভোট দেবে”। এদিন গজলডোবা, হিন্দি স্কুল পাড়া থেকে বিজেপি, সিপিএম  থেকে প্রায় ২০০ জন তৃণমূল যোগদান করেছে বলে জানান -শ্রী ঘোষ।

ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি সুকান্ত চৌধুরী বলেন, এত দিন বিজেপি  মানুষকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে আটকে রেখেছিলো কিন্তু তারা বুঝতে পেরেছে বিজেপিতে থেকে এলাকার উন্নয়ন সম্ভব নয়। তাই দলে দলে বিজেপি কর্মিরা তৃণমূল যোগদান করছে।

বিজেপি থেকে তৃণমূল যোগদানকারী দুর্গা সরকার, বাবলু চাকলাদাদের বক্তব্য বিজেপি বহুদিন ছিলাম কিন্তু এলাকার উন্নয়ন হয় নি। তাই তৃণমূল এ যোগাদান করছি। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় এর উন্নয়নে সামিল হতে পেরে ভাল লাগছে। পঞ্চায়েত ভোটে তৃণমূল সব গ্রাম পঞ্চায়েতে বিপুল ভোটে জয়ী হবে।

News Britant
Author: News Britant

Leave a Comment